২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

দৌলতপুরে ৯ অস্ত্র উদ্ধার

-

কুষ্টিয়ার দৌলতপুরে র্যাব অভিযান চালিয়ে ৯টি অস্ত্র, চারটি ম্যাগজিন ও ১৪ রাউন্ড গুলি উদ্ধার করেছে। এ সময় কাফিরুল ইসলাম (৪৫) নামে শীর্ষ এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করা হয়। শনিবার রাতে উপজেলার তারাগুনিয়া থানা মোড় এলাকা থেকে নাটোরের র্যাব সদস্যরা তাকে আটক করেন।
র্যাব-৫ রাজশাহীর অধিনায়ক (এডিশনাল ডিআইজি) মাহফুজুর রহমান এক ব্রিফিংয়ে জানান, দৌলতপুর সীমান্ত থেকে মাদকের বড় ধরনের একটি চালান পাচার হয়ে আসছেÑ গোপন সূত্রের মাধ্যমে প্রাপ্ত এমন খবরের ভিত্তিতে সিপিসি-২ নাটোরের র্যাব সদস্যরা এই অভিযান চালান। এ দিন রাত সাড়ে ৭টার দিকে উপজেলার তারাগুনিয়া থানা মোড় ও এর আশপাশের এলাকায় অবস্থান নেন র্যাব সদস্যরা। সেখানকার পার্শ্ববর্তী পল্লী বিদ্যুৎ অফিসের সামনে অবস্থানরত দুই ব্যক্তির অসংলগ্ন গতিবিধি দেখে র্যাবের সন্দেহ হয়। একপর্যায়ে তারা অস্ত্র ব্যবসায়ী কাফিরুল ইসলামকে একটি ব্যাগসহ আটক করেন।
এ সময় র্যাবের উপস্থিতি টের পেয়ে তার অপর সহযোগী পালিয়ে যায়। তাকে আটকের চেষ্টা চলছে বলে র্যাব কর্মকর্তা জানান।

 


আরো সংবাদ



premium cement
ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী

সকল