১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

গুরুদাসপুরে বসতবাড়ি ও দোকানপাট পুড়ে ১০ লাখ টাকার ক্ষতি

-

নাটোরের গুরুদাসপুরে বসতবাড়ি, সার ও মুদি দোকানে অগ্নিকাণ্ডে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। উপজেলার ধারাবারিষা ইউনিয়নের দক্ষিণ নাড়িবাড়ী গ্রামের আলেক মোল্লার দোকানপাট ও বসতবাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
জানা যায়, শনিবার রাত সাড়ে ৯টায় আলেক মোল্লার মুদি দোকান থেকে বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে অগ্নিকাণ্ডের সূত্রপাত। অগ্নিকাণ্ডে আলেক মোল্লার দোকানের ২৫ হাজার টাকাসহ টিভি, ফ্রিজ, দুই বস্তা চিনি, পাঁচ বস্তা চাল, দুই ব্যারেল কেরোসিন, নারকেল ও ডিজেল তেলসহ মুদি দোকানে রক্ষিত প্রায় সাত লাখ টাকা মূল্যের পণ্যসামগ্রী পুড়ে গেছে।
এ দিকে মুদি দোকানসংলগ্ন ২৮ হাত লম্বা বসতবাড়ি ও পাশের গুদামে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় বসতবাড়ির খাট, লেপ-তোশক, জামাকাপড়, আসবাবপত্রসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়। পাশের গুদামে রক্ষিত সার ও কীটনাশকও পুড়ে লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
ক্ষতিগ্রস্ত বসতবাড়ির গৃহবধূ আলেয়া বেগম জানান, তিন মাস আগে তার একমাত্র শিশুসন্তানের মৃত্যু হয়। তার মৃত্যুর শোক না কাটতেই অগ্নিকাণ্ডে কানের দুল, গলার মালা, হাতের রুলিবালা, পায়ের তোড়াসহ কমপক্ষে দুই লাখ টাকার স্বর্ণালঙ্কার পুড়ে যাওয়ায় তিনি সর্বস্বান্ত হয়ে পড়েছেন।
উপজেলা ফায়ার ব্রিগেড কর্মকর্তা আব্দুর রাজ্জাক বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে রাত সাড়ে ১০টায় ঘটনাস্থলে যাই এবং আগুন নেভাতে সক্ষম হলেও তার আগেই সব কিছু পুড়ে যায়।

 


আরো সংবাদ



premium cement