১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ধুনটে বঙ্গবন্ধু সৈনিক লীগ নেতা গ্রেফতার

-

বগুড়ার ধুনট উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সহসভাপতি শামিম আকতারকে (৪০) ফেনসিডিলসহ গ্রেফতার করেছে পুলিশ। তিনি ধুনট পৌর এলাকার উত্তর অফিসারপাড়া গ্রামের আমজাদ হোসেনের ছেলে এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মোড়ে অবস্থিত ইত্যাদি ফার্মেসি ব্যবসা প্রতিষ্ঠানের মালিক। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের হয়েছে। শনিবার দুপুরে ধুনট থানা থেকে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।
জানা যায়, শামিম আকতার দীর্ঘ দিন ধরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মোড়ে অবস্থিত ইত্যাদি ফার্মেসিতে বসে ভুয়া ডাক্তার সেজে গ্রামের সহজ-সরল রোগীদের চিকিৎসাসেবা প্রদান করেন। চিকিৎসাসেবার অন্তরালে শামিম ওই ব্যবসা প্রতিষ্ঠানে বিভিন্ন ধরনের মাদক দ্রব্য মজুদ রেখে বিক্রি করে। এ ছাড়া তিনি নিজেও মাদক দ্রব্য সেবন করেন। তারই অংশ হিসেবে শামিম আকতার গত শুক্রবার রাত প্রায় সাড়ে ৮টায় ওই ব্যবসা প্রতিষ্ঠান থেকে ফেনসিডিল বিক্রয়ের চেষ্টা করে। সংবাদ পেয়ে থানা পুলিশ ইত্যাদি ফার্মেসিতে অভিযান চালিয়ে দুই বোতল ফেনসিডিলসহ তাকে গ্রেফতার করে।
ধুনট উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি কোরবান আলী বলেন, শামিম আকতার দোষী সাব্যস্ত হলে অবশ্যই তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।
ধুনট থানার ওসি ইসমাইল হোসেন বলেন, শামিম আকতারের বিরুদ্ধে দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসা ও সেবনের অভিযোগ রয়েছে। তাকে ফেনসিডিলসহ গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। শনিবার দুপুরে ধুনট থানা থেকে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল