২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

পরশুরামে কৃষকের মৃত্যু পরশুরামে আ’লীগ নেতার ছেলে গ্রেফতার

-

ফেনীর পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নের কাউতলী গ্রামে আবু আহম্মদ নামের এক কৃষকের মৃত্যুর ঘটনায় গতকাল শুক্রবার স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফিরোজ আহম্মদের ছেলে মো: হালিমকে গ্রেফতার করেছে পুলিশ। হালিম ওই মামলায় এজাহার নামীয় আসামি।
পরশুরাম মডেল থানার ওসি (তদন্ত) মো: মাহবুবুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল স্থানীয় বটতলী বাজারে পুলিশ অভিযান চালায়। এ সময় একটি চা দোকান থেকে হালিমকে (২৮) গ্রেফতার করা হয়। ঘটনার পর থেকে ফিরোজ আত্মগোপনে রয়েছে।
প্রসঙ্গত, সহজ-সরল প্রকৃতির কৃষক আবু আহম্মদকে সোমবার জমিতে কীটনাশক ছিটানোর জন্য বলেন স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফিরোজ আহম্মদ। কিন্তু ভুলক্রমে তিনি অন্যের জমিতে তা ছিটিয়ে দেন। এতে ক্ষিপ্ত হয়ে সোমবার বিকেলে ফিরোজ তাকে বটতলী বাজারে ডেকে নিয়ে প্রকাশ্য মারধর ও গালমন্দ করে। একপর্যায়ে সে পালিয়ে এলে তার স্ত্রীকে দফায় দফায় ফোন করে হুমকি দেয় ফিরোজ। ওই রাতেই ঘরের পাশে গাছের সাথে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী রহিমা আক্তার বাদি হয়ে বুধবার রাতে থানায় মামলা দায়ের করেছেন।
এদিকে ঘটনাটিকে শুরুতে আত্মহত্যা বলে প্রচার করলেও এটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে দাবি করছেন কৃষক আবু আহম্মদের স্বজনরা। তাদের দাবি, তাকে হত্যার পর গাছের সাথে লাশ ঝুলিয়ে রাখা হয়।


আরো সংবাদ



premium cement