২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

পুঠিয়ায় বৃদ্ধকে পিটিয়ে হত্যা, আটক ২

-

রাজশাহীর পুঠিয়ায় পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষ আব্দুস সালাম (৬৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মূল অভিযুক্ত পলাতক থাকলেও ঘটনার সাথে জড়িত সন্দেহে অপর দু’জনকে আটক করেছে পুলিশ।
গত বৃহস্পতিবার উপজেলার ভালুকগাছি-চকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ভালুকগাছি ইউপি চেয়ারম্যান তাকবীর হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত আব্দুস সালামের সাথে তার প্রতিবেশী ইয়াদ আলীর ছেলে সুমনের (৩০) দীর্ঘ দিন থেকে জমিজমাসংক্রান্ত বিরোধ চলছিল। সে সূত্রে গত বৃহস্পতিবার সকালে বাড়ির পানি নিষ্কাশন সংক্রান্ত বিষয় নিয়ে দু’জনের মধ্যে ঝগড়া সৃষ্টি হয়। একপর্যায়ে সুমন বাড়ি থেকে বাঁশের লাঠি এনে আব্দুস সালামকে ব্যাপক মারধর করে। এতে তিনি গুরুতর আহত হন। পরে তার পরিবারের লোকজন পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন।
একপর্যায়ে অবস্থার অবনতি দেখা দিলে বিকেলে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তিনি মারা যান। এ ব্যাপারে থানার ওসি রেজাউল ইসলাম বলেন, বৃহস্পতিবার রাতেই লাশ উদ্ধার করে মর্গে রাখা হয়। শুক্রবার সকালে ময়নাতদন্ত শেষে তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ গাজার অর্ধেক জনসংখ্যা ‘অনাহারে’ : জাতিসঙ্ঘ বেড়াতে নিয়ে প্রেমিকাকে শ্বাসরোধ করে হত্যা

সকল