১২ ডিসেম্বর ২০১৯

আড়াইহাজারের নারান্দী ব্রিজ ভেঙে যান চলাচল বন্ধ

-

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ঢাকা-জাঙ্গালিয়া সড়কে নারান্দী বাগবাড়ী নামক স্থানে ব্রিজ ভেঙে যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। এতে জনগণকে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। গত বুধবার দুপুরে একটি মালবাহী পাঁচ টন ট্রাক ব্রিজটি দিয়ে পার হয়ে যাওয়ার সাথে সাথে ব্রিজটি ধসে পড়ে। প্রত্যক্ষদর্শীরা জানান, আর মাত্র ৪-৫ সেকেন্ড আগে ব্রিজটি ধসে পড়লে ট্রাকটি বড় ধরনের দুর্ঘটনায় পড়ে যেত।
জানা গেছে, ঢাকা-জাঙ্গালিয়া সড়কের অত্যন্ত গুরুত্বপূর্ণ এ ব্রিজটি ধসে পড়ায় হাজার হাজার লোকের উপজেলা সদরের সাথে যোগাযোগে সমস্যা হয়ে গেছে। ব্রিজটি পুনর্নির্মাণ না করা পর্যন্ত ব্রিজের এপার-ওপার দুই পাড় থেকে লোকজনকে গাড়ি বদল করে চলাচল করতে হবে।
১৯৯১ সনে এলজিইডির অধীনে ব্রিজটি নির্মাণ করা হয়। ব্রিজটি নির্মাণের ফলে উপজেলা সদর ও রাজধানী ঢাকার সাথে তিনটি উপজেলার যোগাযোগ সহজ হয়ে যায়। কিন্তু ব্রিজটি ধসে পড়ার কারণে যোগাযোগের ক্ষেত্রে আরেক দুর্ভোগ যোগ হলো এলাকাবাসীর ভাগ্যে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান আলী হোসেন জানান, আমি দুপুরে খবর পেয়ে ঘটনাস্থলে যাই এবং ব্যবস্থা নেয়ার জন্য উপজেলা প্রকৌশলীকে জানাই।
আড়াইহাজার উপজেলা প্রকৌশলী মো: নাশিরউদ্দীনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ব্রিজ ধসে পড়ার সংবাদ পেয়েছি। আমরা এখানে মাটি দিয়ে ভরাট করে রাস্তা চালু করার ব্যবস্থা করব।


আরো সংবাদ




hacklink Paykwik Paykasa
Paykwik