২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

আশাশুনিতে তালাকপ্রাপ্ত স্বামীর ছোড়া এসিডে দগ্ধ স্ত্রী ও মেয়ে

-

সাতক্ষীরার আশাশুনিতে তালাকপ্রাপ্ত স্বামীর ছোড়া এসিডে ঝলসে গেছে স্ত্রী ফাতেমা সুলতানা। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে তার শিশু মেয়ে জাকিয়া সুলতানা। সোমবার গভীর রাতে জেলার আশাশুনি উপজেলার চাপড়া গ্রামে এ ঘটনা ঘটে। এসিড দগ্ধ মা ও মেয়েকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এসিড দগ্ধ ফাতেমা সুলতানা (২৯) সাতক্ষীরার আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের চাপড়া গ্রামের একরামুল কাদিরের তালাকপ্রাপ্ত মেয়ে। ফাতেমার মেয়ে জাকিয়া সুলতানা (২)।
সদর হাসপাতালে চিকিৎসাধীন আহত ফাতেমা জানায়, ছয় বছর আগে নড়াইল জেলার শাহাজান মোল্লার সাথে তার বিয়ে হয়। বিয়ের পর তার স্বামী তাকে যৌতুকের জন্য প্রায়ই নির্যাতন করত। তার স্বামী মাদকাসক্ত হওয়ায় এক বছর আগে তাদের তালাক হয়ে যায়। এরপর থেকে ফাতেমা চাপড়া গ্রামে তার বাবার বাড়িতে থাকত। প্রতিদিনের মতো সোমবার রাতে খেয়ে মেয়েকে নিয়ে সে ঘুমিয়ে পড়ে। গভীর রাতে তার সাবেক স্বামী শাহাজান মোল্লা ঘরের জানালার কাছে এসে তাকে ডাক দেয়। ডাক শুনে জানালা খোলার সাথে সাথেই সে এসিড ছুড়ে মেরে পালিয়ে যায়। এসিডে তার সারা শরীর ঝলসে যায়। এসিডের ছিটা লেগে আহত হয় পাশে থাকা তার দুই বছরের মেয়ে জাকিয়া।
আশাশুনি থানার ওসি আব্দুস সালাম জানান, ঘটনাটি শোনার সাথে সাথেই ঘটনাস্থল পরিদর্শন করে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় ফাতেমার সাবেক স্বামী শাহাজান মোল্লাকে গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছিল বলে তিনি জানান।

 


আরো সংবাদ



premium cement
মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা? কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা

সকল