২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চাটখিলে বৃদ্ধের লাশ উদ্ধার

-

নোয়াখালী জেলার চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়নের সানুখালী গ্রামে আবদুল গোফরান (৮০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার বিকেলে পুলিশ বৃদ্ধের নিজ বাড়ি থেকে লাশটি উদ্ধার করে।
এ বিষয়ে চাটখিল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম জানান, নোয়াখলা ইউনিয়নের সানোখালী গ্রামের আবদুল গোফরান নামে এক বৃদ্ধের লাশ ওই বাড়ির ছাদের সিঁড়িতে পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বৃদ্ধের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। তিনি আরো জানান, ময়নাতদন্তের রিপোর্ট পেলে বলা যাবে কী কারণে বৃদ্ধের মৃত্যু হয়েছে।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল