২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

আটপাড়া উপজেলা নির্বাচনে খায়রুল পুনর্নির্বাচিত

-

উপজেলা পরিষদ নির্বাচনে নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো: খায়রুল ইসলাম নৌকা প্রতীক নিয়ে পুনর্নির্বাচিত হয়েছেন। গত সোমবার নির্বাচন অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাচন কর্মকর্তা জিন্নাত আরা এই তথ্য নিশ্চিত করেন। বিএনপিসহ মোট ছয়জন প্রার্থী এই নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।
আওয়ামী লীগ প্রার্থী মো: খায়রুল ইসলাম নৌকা প্রতীক নিয়ে ২২ হাজার ২০১ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিদ্রোহী প্রার্থী হুমায়ুন কবীর লিটন ঘোড়া প্রতীকে পেয়েছেন, ১৩ হাজার ২৪১ ভোট। অন্য দিকে বিএনপি প্রার্থী তৌছিফুল ইসলাম খান ধানের শীষ প্রতীক পান ১০ হাজার ৭৭৫ ভোট।
সাতটি ইউনিয়নে এক লাখ আট হাজার ৯৭৭ জন ভোটারের মধ্যে পুরুষ ৫৪ হাজার ৫০৬ এবং ৫৪ হাজার ৭৭১ জন নারী ভোটার রয়েছে। মোট ৫৩টি কেন্দ্রে ২৪৪ কক্ষে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

 


আরো সংবাদ



premium cement
নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার

সকল