২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

চাটখিলে চাঁদা না দেয়ায় সন্ত্রাসী হামলা : আহত ৩

-

চাটখিলে দাবিকৃত চাঁদা না দেয়ায় এবং জমিসংক্রান্ত বিরোধের জের ধরে গত সোমবার সকালে উপজেলার দেলিয়াই গ্রামের আবদুল করিম চেরাং বাড়িতে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় মহিলাসহ তিনজন গুরুতর আহত হয়েছেন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় হামলাকারীরা বসতঘর ভাঙচুর করে এবং পল্লী বিদ্যুতের মিটার ভেঙে ফেলে। এ ব্যাপারে আহত পারভীন আক্তার বাদি হয়ে চাটখিল থানায় অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে জানা যায়, উপজেলার দেলিয়াই গ্রামের পারভীন আক্তারের স্বামী নুরুল ইসলামের সাথে একই গ্রামের মনির হোসেন গংদের দীর্ঘ দিন থেকে সম্পত্তিসংক্রান্ত বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরে এর আগে একাধিকবার পারভীন আক্তারের ওপর সন্ত্রাসী হামলা হয়েছে। এ ব্যাপারে পারভীন আক্তার বাদি হয়ে প্রায় ছয় মাস আগে কোর্টে মনির হোসেনের বিরুদ্ধে সন্ত্রাসী ও চাঁদাবাজির মামলা দায়ের করেন।
আহত পারভীন আক্তার জানান, কোর্টে মামলা করার পর থেকে মনির হোসেন তাকে মামলা প্রত্যাহার করে নেয়া এবং তাকে চার লাখ টাকা চাঁদা দেয়ার জন্য বিভিন্নভাবে হুমকি-ধমকি ও সন্ত্রাসী হামলার ভয় দেখায়।
তিনি চাঁদা না দেয়ায় এবং মামলা প্রত্যাহার না করায় গত সোমবার সকালে মনির হোসেনের নেতৃত্বে সন্ত্রাসীরা তার বসতঘরে হামলা চালিয়ে তাকে ও তার দুই সন্তানকে পিটিয়ে গুরুতর আহত করে এবং ভাঙচুরের ঘটনা ঘটায়। এ সময় তার গলায় থাকা এক ভরি ওজনের স্বর্ণের হার ছিনিয়ে নিয়ে যায়।
এ ব্যাপারে চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, ঘটনার তদন্তপূর্বক আসামিদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement