২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় বঙ্গবন্ধু পরিষদের পাল্টাপাল্টি কমিটি গঠন

-

বগুড়ায় বঙ্গবন্ধু পরিষদের দুই গ্রুপের পাল্টাপাল্টি কমিটি ঘোষণা করা হয়েছে। এতে বিব্রত সাবেক সভাপতি অ্য্যাডভোকেট রেজাউল করিম মন্টু।
গত ৩ অক্টোবর বঙ্গবন্ধু পরিষদের সাবেক সাধারণ সম্পাদক ডা: মোস্তফা আলম নান্নুকে সভাপতি এবং ডা: এস এম মিল্লাতকে সাধারণ সম্পাদক করে ১০৫ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। অন্য দিকে শনিবার বগুড়া সরকারি আযিযুল হক কলেজের সাবেক অধ্যক্ষ সামস উল আলম জয়কে আহ্বায়ক এবং ব্যাংকার এ কে এম আব্দুল হান্নানকে সদস্যসচিব করে ৪১ সদস্য কমিটি ঘোষণা করা হয়। দু’টি কমিটি ঘোষণনা হওয়ায় মুক্তিযোদ্ধার পক্ষে অনেক সিনিয়র লোকজন বিব্রত আবস্থায় পড়েছেন।
এ ব্যাপারে ডা: মোস্তাফা আলম নান্নু জানান, সবার মতামত নিয়ে আলোচনা সাপেক্ষে কমিটি গঠন করে কেন্দ্রে জমা দেয়া হয়েছে। কেন্দ্র আমাদের কাজ করার মৌখিক অনুমতি দিয়েছে। আমাদের কমিটি ঘোষণার আগে একটি সভায় নতুন কমিটির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ খান ছিলেন। তিনি সামছুল আলম জয়কে সাধারণ সম্পাদক হিসেবে প্রস্তাব করেন। প্রস্তাবটি গ্রহণযোগ্য ছিল। কিন্তু তিনি যেহেতু সিলেটের একটি বিশ্ববিদ্যালয়ে চাকরি করেন তাই সময় দিতে পারবেন না বিধায় সবার মতামতের ভিত্তিতে অন্য একজনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।
পাল্টা কমিটির আহ্বায়ক আযিযুল হক কলেজের সাবেক অধ্যক্ষ সামস উল আলম জয়ের সাথে ফোনে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি। তবে, তাদের ঘোষিত কমিটির প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, আগের কমিটি গোপনে ঘোষণা করা হয়েছিল। কমিটি গঠনের সময় মুক্তিযুদ্ধের স্বপক্ষের সবাইকে ডাকা হয়নি।

 


আরো সংবাদ



premium cement
ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ ‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায়

সকল