২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

আড়াইহাজারে পরকীয়ায় বাধা দেয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যা

-

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় কুলসুম বেগম (২২) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্বামী পলাতক রয়েছে।
গত রোববার রাতে উপজেলার বিশনন্দী ইউনিয়নের কড়ইতলা গ্রামে পিটিয়ে আহত করার পর গতকাল সোমবার ভোরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার গৃহবধূকে মৃত ঘোষণা করেন।
কুলসুম বেগম উপজেলার মানিকপুর এলাকার হক মিয়ার মেয়ে। পলাতক স্বামী শাহ আলম (২৫) উপজেলার কড়ইতলা এলাকার জলিল মিয়ার ছেলে। তাদের জাহিদ হোসেন নামে পাঁচ মাসের ছেলে সন্তান রয়েছে।
নিহতের ভাই শেখ ফরিদ জানান, দুই বছর আগে পারিবারিকভাবে শাহ আলমের সাথে কুলসুমের বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকেই যেকোনো ঘটনায় কুলসুমকে মারধর করত শাহ আলম। এর ধারাবাহিকতায় রোববার রাতেও কুলসুমকে মারধর করে শাহ আলম। মারধরে কুলসুম অজ্ঞান হয়ে পড়লে তাকে তার শ্বশুর ও শাশুড়ি রাতেই আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে সেখানকার জরুরি বিভাগের ডাক্তার কুলসুমকে মৃত্যু ঘোষণা করে। এ ঘটনার পরই পালিয়ে যায় শাহ আলম। খবর পেয়ে কুলসুমের স্বজনেরা শ্বশুর-শাশুড়িকে আটক করে রাখে।
নিহতের বড় বোন মিনারা বেগম অভিযোগ করেন, দীর্ঘ দিন ধরে শাহ আলম স্থানীয় একটি মেয়ের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। এতে বাধা দিয়ে আসছিলেন স্ত্রী কুলসুম বেগম।
আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, পরিবারিক কলহের জের ধরে স্বামী শাহ আলম কাঠের লাঠি দিয়ে স্ত্রী কুলসুমের মাথায় আঘাতের কারণে তিনি মারা যান। এ ছাড়াও তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

 


আরো সংবাদ



premium cement