২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

শাজাহানপুরে দুর্বৃত্তের মারধরে আহত ব্যবসায়ীর মৃত্যু

-

মারধরে আহত বগুড়ার শাজাহানপুরের নিশ্চিন্তপুর চারমাথা বন্দরের ব্যবসায়ী শাহজাহান আলী (৩৫) গত মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। হত্যাকারী রনি সরকারকে থানা পুলিশ গ্রেফতার করেছে। অন্যদিকে শাহজাহান হত্যার বিচারের দাবিতে বুধবার বিকেলে নিশ্চিন্তপুর চারমাথা বন্দরে সড়কে লাশ রেখে প্রতিবাদ সভা করেছে এলাকাবাসী।
নিহত ব্যবসায়ীর স্বজনেরা জানিয়েছেন, বগুড়া সদর উপজেলার শেখপাড়া গ্রামের মৃত আব্দুল গোফফারের ছেলে শাহজাহান আলী দীর্ঘ দিন ধরে নিশ্চিন্তপুর চারমাথা বন্দরে দোকান বসিয়ে ব্যবসায় করছিলেন। সম্প্রতি তিনি তার মামা শ্বশুর ঢাকন্তা পশ্চিমপাড়া গ্রামের হেলাল সরকারের কাছ থেকে জমি কিনেন। কিন্তু হেলাল সরকারকে টাকা পরিশোধ করার পরও তার ছেলে রনি সরকার ওই টাকা পুনরায় দাবি করে আসছিল।
এ বিষয়টি নিয়ে উভয়ের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। একপর্যায়ে গত বৃহস্পতিবার দুপুরে স্ত্রীকে আনতে ঢাকন্তা পশ্চিমপাড়া গ্রামে যান ব্যবসায়ী শাহজাহান আলী। এ সময় পূর্বপরিকল্পিতভাবে লাঠিসোটা ও শাবল নিয়ে শাহ্জাহান আলীর ওপর হামলা চালায় রনি সরকার। শাবলের আঘাতে শাহজাহান আলী গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে স্বজনেরা উদ্ধার করে বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে তিনি মারা যান।

 


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল