২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় নেতাকে বরিশালে সংবর্ধনা

-

বরিশাল জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য অ্যাডভোকেট আলী হায়দার বাবুল বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির একমাত্র সদস্য মনোনীত হয়ে বরিশাল বিভাগের সমন্বয়কের দায়িত্ব পাওয়ায় তাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
গত বুধবার বেলা ২টায় বরিশাল জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে এই সংবর্ধনার আয়োজন করে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম। ফোরামের আহ্বায়ক অ্যাডভোকেট আলী আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিনিয়র আইনজীবী মহসিন মন্টু, বরিশাল জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শহীদ হোসেন, অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, অ্যাডভোকেট এনায়েত হোসেন, অ্যাডভোকেট নাজিম উদ্দিন আহমেদ, অ্যাডভোকেট সাদিকুর রহমান, অ্যাডভোকেট মোখলেছুর রহমান, অ্যাডভোকেট অসীম কুমার বাড়ৈ, অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, অ্যাডভোকেট শাহ আমিনুল ইসলাম, এইচ এম তসলিম উদ্দিন, মাজহারুল ইসলাম জাহান, শওকত জাহাঙ্গীর, আনিসুর রহমান প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন অ্যাডভোকেট শেখ হুমায়ুন কবির।
সংবর্ধিত আইনজীবী ও বরিশাল মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট আলী হায়দার বলেন, বরিশাল জাতীয়তাবাদী আইনজীবী ফোরামকে ঢেলে সাজানো হবে। আগামী ২১ অক্টোবর বরিশাল জেলা আইনজীবী ফোরামের আহ্বায়ক কমিটি গঠন করা হবে। এই আহ্বায়ক কমিটি দুই মাসের মধ্যে কাউন্সিলর চূড়ান্ত করে সম্পূর্ণ গণতান্ত্রিক পন্থায় আইনজীবী ফোরামের কমিটি গঠন করতে হবে।

 


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল