২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

নেত্রকোনায় নিখোঁজ মাদরাসাছাত্রের ১৩ দিনেও সন্ধান মেলেনি

-

নেত্রকোনা পৌর এলাকা থেকে নিখোঁজ হওয়ার ১৩ দিনেও মাদরাসাছাত্র আশরাফুল আলমের (১৩) কোনো সন্ধান মেলেনি। সে শহরের মালনী এলাকার জামিয়া নুরীয়া কওমি মাদরাসার ছাত্র। গত ২৫ সেপ্টেম্বর বিকেলে আশরাফুল পাশের ইসলামপুরের ভাড়া বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয়ে যায়। আশরাফুল পাশের সুনামগঞ্জ জেলার মধ্যনগরের খিদিরপুর গ্রামের মো: মুক্তার উদ্দিনের পুত্র।
জানা যায়, মো: আশরাফুল আলম গত ২৫ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৫টার দিকে জেলা শহরের ইসলামপুর এলাকার ভাড়া বাসা থেকে খেলার উদ্দেশ্যে বের হয়। সন্ধ্যায় সে আর বাসায় ফিরে যায়নি। খবর পেয়ে নিখোঁজের পরিবার ও মাদরাসা কর্তৃপক্ষ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পায়নি।

 


আরো সংবাদ



premium cement
বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী

সকল