২০ অক্টোবর ২০১৯

বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বরগুনায় ভাইকে কুপিয়ে জখম

-

বরগুনায় মাদরাসাপড়–য়া বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মিঠু (২১) নামের এক যুবককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। বরগুনা শহরের লাকুরতলা মাছবাজার ব্রিজে সোমবার সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর জখম মিঠুকে প্রথমে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি ঘটলে বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
মিঠুর বাবা মোহাম্মদ ইব্রাহিম বলেন, হিরু এলাকার একজন মাদক কারবারি ও বখাটে। কয়েক বছর ধরে সে আমার মাদরাসাপড়–য়া মেয়েকে উত্ত্যক্ত করে আসছে। হিরুর অত্যাচারে অতিষ্ঠ হয়ে মেয়েকে মাদরাসায় যাওয়া বন্ধ করে দেই। দাখিল পরীক্ষার কারণে সম্প্রতি আবার মেয়েকে মাদরাসায় পাঠাই। যাওয়া-আসার পথে হিরু মেয়েটিকে আবারো উত্ত্যক্ত করতে শুরু করে। শুক্রবার আমার ছেলে মিঠু হিরুকে ডেকে বোনকে উত্ত্যক্ত না করার অনুরোধ জানায়। এরপর সোমবার বিকেলে হিরুর ভাইয়ের ছেলে শুভ ফোন করে মিঠুকে লাকুরতলা মাছবাজার ব্রিজে যেতে বলে। বিকেল ৫টায় মিঠু মাছবাজার ব্রিজে গেলে হিরু ধারালো রামদা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে মিঠুকে। স্থানীয়রা তাকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নেয়।
অভিযুক্ত হিরু দীর্ঘ দিন ধরে এলাকায় নানা অপরাধমূলক কর্মকা করে এলেও ভয়ে কেউ কিছুই বলে না। তার বিরুদ্ধে একাধিক মেয়েকে উত্ত্যক্ত করা ও বখাটেপনার অভিযোগ রয়েছে। তবে রাজনৈতিক ছত্রচ্ছায়ায় থাকায় তাকে পুলিশ বা কেউ কিছুই বলে না। ফলে সে ও তার সাঙ্গপাঙ্গরা বেপরোয়া হয়ে উঠছে।
বরগুনা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শাকিল আহমেদ জানান, মিঠুর মাথা, হাত, পা ও উরুসহ অন্তত আটটি স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠানো হয়েছে।
বরগুনা থানার ওসি মোহাম্মদ আবির হোসেন জানান, খবর পেয়ে পুলিশ সাথে সাথেই ঘটনাস্থল পরিদর্শন করেছে। মিঠুর বাবা এখন ছেলের সাথে বরিশাল মেডিক্যালে আছেন। তিনি ফিরে এসে মামলা করবেন।


আরো সংবাদ




portugal golden visa
paykwik