২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সহযোগী সংগঠনের বিক্ষোভ নন্দীগ্রামে মাদকাসক্ত আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার দাবি

-

বগুড়ার নন্দীগ্রামে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান বহিষ্কার ও গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এ দিকে বিভিন্ন পত্রপত্রিকায় সংবাদ প্রকাশের পর থেকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমানসহ তার সহযোগীদের বিষয়টি খতিয়ে দেখতে শুরু করেছে পুলিশ।
গতকাল মঙ্গলবার ‘নেশাখোর’ নেতার ভিডিও ভাইরাল শিরোনামে বিভিন্ন পত্রপত্রিকায় সংবাদ প্রকাশ হয়। প্রকাশিত সংবাদটি নিয়ে উপজেলাজুড়ে হই চই পড়ে।
এরই পরিপ্রেক্ষিতে ‘নেশাখোর’ নেতার বহিষ্কার ও গ্রেফতারের দাবিতে গত মঙ্গলবার দুপুরে বাসস্ট্যান্ড এলাকায় আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল বের করে। মিছিল শেষে দলীয় কার্যালয়ে পৌর আওয়ামী লীগের সভাপতি ও প্যানেল মেয়র আনিছুর রহমানের সভাপতিত্বে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে আওয়ামী লীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছা সেবকলীগ, ছাত্রলীগ, তাঁতীলীগ, বঙ্গবন্ধু ছাত্র পরিষদের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।
বক্তরা বলেন কোনো নেশাখোর, সন্ত্রাসী, চাঁদাবাজ আওয়ামী লীগে থাকতে পারবে না। মাদকসেবী কোনো দলের নয়, তারা জাতির শত্রু। অবিলম্বে ‘নেশাখোর’ আওয়ামী লীগ নেতা আনিছুর রহমানসহ তার সহযোগীদের বহিষ্কার ও গ্রেফতার করা হোক।
এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান বলেন, আমার বিরুদ্ধে একটি মহল ষড়যন্ত্র করছে। আমি কোনো নেশার সাথে বা অপকর্মের সাথে জড়িত নই। আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে, তা সম্পূর্ণ মিথ্যা।
থানা অফিসার ইনচার্জ (ওসি) শওকত কবির বলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমানসহ তার সহযোগীদের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। মাদক ব্যবসায়ী বা সেবনকারী যেই হোক না কেন তার বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য, জাসদের রাজনীতিতে সম্পৃক্ত থাকা আনিছুর রহমান ২০১২ সালের শুরুতে আওয়ামী লীগে যোগ দেন। এর ৯ মাসের মধ্যেই পেয়ে যান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদ।

 


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল