১৪ নভেম্বর ২০১৯

লালমনিরহাটে কৃষককে পিটিয়ে হত্যা

-

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার গোড়ল ইউনিয়নের লোহাকুচি বাজারে শনিবার দুপুরে আব্দুর রহিম (৪৪) নামে এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। তিনি ওই এলাকার বাসিন্দা বলে জানা গেছে।
এলাকাবাসী জানায়, কয়েক দিন আগে গোড়ল ইউনিয়ন পরিষদের সদস্য মফিজ উদ্দিনের কাছ থেকে সরকারি গুদামে ধান দেয়ার জন্য স্লিপ চান লোহাকুচি এলাকার কৃষক খালেকুজ্জামান মৌসুম। কিন্তু সে সময় মফিজ তাকে স্লিপ না দেয়ায় তার ওপর ক্ষিপ্ত হয়ে ফিরে যান খালেকুজ্জামান। শনিবার সকালে মফিজ তার প্রতিবেশী রহিমকে নিয়ে লোহাকুচি বাজারে যান। এ সময় সেই স্লিপের জেরে মফিজের ওপর হামলা চালায় খালেকুজ্জামানের লোকজন। এ সময় রহিম তাদের বাধা দিতে গেলে লোহার রড ও লাঠি দিয়ে তাকে মারধর করা হয়। পরে এলাকাবাসী রহিমকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছিল।
কালীগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, জড়িতদের আটকের জন্য অভিযান পরিচালনা করা হচ্ছে।


আরো সংবাদ

বাবরি মসজিদ পুনর্নির্মাণের দাবি খেলাফত মজলিসের কেরানীগঞ্জের অবৈধ কারখানাগুলোয় র্যাবের টানা অভিযান আজ আয়কর মেলা শুরু খালেদা জিয়ার বিরুদ্ধে জন্মদিন পালনের মামলার শুনানি ২৫ নভেম্বর মুন্সীগঞ্জ আ’লীগের সভাপতিসহ কয়েক নেতার বিরুদ্ধে দুদকে অভিযোগ রোহিঙ্গাদের নিয়ে প্রামাণ্য চলচ্চিত্র ৮০০০ আসামির তালিকা তুলে দেয়া হলো জনপ্রতিনিধিদের হাতে প্রধান বিচারপতিকে মোদির কৃতজ্ঞতাই জানান দেয় রায় পূর্বপরিকল্পিত : সুশীল ফোরাম সিদ্ধিরগঞ্জে মেঘনা তেলের ডিপোতে শ্রমিকদের কর্মবিরতি রাঙ্গা ক্ষমা চাইলেন এবার সংসদে ভূ-কৌশলগত বিরোধ নয় সুষ্ঠু প্রতিযোগিতা চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী

সকল

ডা. শফিকুর রহমান জামায়াতে ইসলামীর আমীর নির্বাচিত (২৬৯৯৯)বাবরি রায় নিয়ে যা বললেন দিল্লির শাহী ইমাম (২৫২৯২)বিয়ের ২৮ দিন পর স্বামী হারানো সেই আফরোজার কোলে নতুন অতিথি (১২০৩৫)মন্দিরের আগে রামের বিশাল মূর্তি অযোধ্যায় (১১৯১২)হাসপাতালের মর্গে ছোঁয়ামনির নিথর দেহ, ইয়াছিনের খোঁজে স্বজনদের আহাজারি (১০৮৯১)ট্রেন দুর্ঘটনা : বি.বাড়িয়া সদর হাসপাতালে ভর্তি ৪৪, রক্তের প্রয়োজন (৯৭৮৮)ব্রিটেনের নির্বাচনে পাকিস্তান-ভারত লড়াই! (৮৪৯৮)বাবরি মসজিদের স্থানে রাম মন্দির নির্মাণ নিয়ে হিন্দু সংগঠনগুলোতে প্রকাশ্য মতপার্থক্য ও বাকযুদ্ধ (৮১১৪)গোসলের পর কাফন পরানো হলেও জানাজা হল না কিবরিয়ার (৭৮২৫)মিয়ানমারের বিরুদ্ধে মামলা করায় গাম্বিয়াকে ঢাকার অভিনন্দন (৭৭৫৬)