১৬ ডিসেম্বর ২০১৯

লালমনিরহাটে কৃষককে পিটিয়ে হত্যা

-

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার গোড়ল ইউনিয়নের লোহাকুচি বাজারে শনিবার দুপুরে আব্দুর রহিম (৪৪) নামে এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। তিনি ওই এলাকার বাসিন্দা বলে জানা গেছে।
এলাকাবাসী জানায়, কয়েক দিন আগে গোড়ল ইউনিয়ন পরিষদের সদস্য মফিজ উদ্দিনের কাছ থেকে সরকারি গুদামে ধান দেয়ার জন্য স্লিপ চান লোহাকুচি এলাকার কৃষক খালেকুজ্জামান মৌসুম। কিন্তু সে সময় মফিজ তাকে স্লিপ না দেয়ায় তার ওপর ক্ষিপ্ত হয়ে ফিরে যান খালেকুজ্জামান। শনিবার সকালে মফিজ তার প্রতিবেশী রহিমকে নিয়ে লোহাকুচি বাজারে যান। এ সময় সেই স্লিপের জেরে মফিজের ওপর হামলা চালায় খালেকুজ্জামানের লোকজন। এ সময় রহিম তাদের বাধা দিতে গেলে লোহার রড ও লাঠি দিয়ে তাকে মারধর করা হয়। পরে এলাকাবাসী রহিমকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছিল।
কালীগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, জড়িতদের আটকের জন্য অভিযান পরিচালনা করা হচ্ছে।


আরো সংবাদ

বিজয়ের স্বপ্ন পূরণে সমৃদ্ধ আগামীর পথে অগ্রযাত্রা অব্যাহত থাকবে : শিবির সভাপতি সোহরাওয়া‌র্দি‌তে ফি‌রে এ‌লো সেই ঐতিহা‌সিক বিজয় মুহূর্ত আমতলীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২ অশান্ত পশ্চিমবঙ্গ, পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত ৮ কোম্পানি বাহিনী যত জোরে সম্ভব তত জোরে পিটিয়েছি : হেটমায়ার ধামরাইয়ে মহান বিজয় দিবস পালিত, মুক্তিযোদ্ধাদের সংর্বধনা মঞ্চে বসার চেয়ার না পাওয়ায় বিজয় দিবসের অনুষ্ঠান বয়কট আ’লীগ সভাপতির সরকার ফেলে দিলেও মাথা নোয়াব না : মমতা ‘সেঞ্চুরি না করলে তো দল থেকে বাদ দিয়ে দেবে’ উপজেলা চেয়ারম্যানের বাবা স্বাধীনতা বিরোধী, অনুষ্ঠান বর্জন আ’লীগের একাংশের সর্বক্ষেত্রে বাংলাদেশের অগ্রগতির প্রশংসা মোদির

সকল




hacklink Paykwik Paykasa
Paykwik