১৯ অক্টোবর ২০১৯

বেগমগঞ্জে ছাত্রীদের উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় যুবলীগের হামলা

-

নোয়াখালীর বেগমগঞ্জে এক স্কুলের ছাত্রীদের উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় যুবলীগের স্থানীয় নেতা হাসিবের নেতৃত্বে শিক্ষার্থীদের উপর হামলা চালায় যুবলীগ কর্মীরা। এ ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার হতে শিক্ষার্থীরা স্কুলে তালা ঝুলিয়ে দিয়ে ক্লাস বর্জন অব্যাহত রেখেছে। ফলে স্কুলের কার্যক্রম কার্যত অচল হয়ে পড়েছে। গতকাল শনিবারও শিক্ষার্থীরা বিচারের দাবিতে ক্লাস বর্জন ও বিক্ষোভ প্রদর্শন করে।
জানা গেছে উপজেলার গোপালপুর আলী হায়দার স্কুলের ছাত্রীরা স্কুলে যাওয়া-আসার পথে স্থানীয় যুবলীগ নেতা জাহের গ্রুপের হাসিবের নেতৃত্বে যুবলীগের কয়েকজন কর্মী ইভটিজিং করে আসছিল। ছাত্ররা প্রতিবাদ করায় বুধবার স্কুল থেকে বাড়ি যাওয়ার পথে তাদের পিটিয়ে আহত করে যুবলীগ কর্মীরা। এ ঘটনার প্রতিবাদে ও বিচারের দাবিতে শিক্ষার্থীরা স্কুলের অ্যাকাডেমিক ভবন ও প্রধান শিক্ষকের কক্ষে তালা ঝুলিয়ে দিয়ে বিক্ষোভ প্রদর্শন করে। এ বিষয়ে কথা বলার জন্য স্কুলের প্রধান শিক্ষক দিদারুল আলমের সাথে মুঠো ফোনে চেষ্টা করলেও ফোন রিসিভ না করায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

 


আরো সংবাদ

দেশী-বিদেশী পাইলটরা লেজার লাইট আতঙ্কে (৩৯৯৩৬)পাকিস্তান বনাম ভারত যুদ্ধপ্রস্তুতি : কে কতটা এগিয়ে (২৮৪৮৪)ভারতীয় বিমানকে ধাওয়া পাকিস্তানের, আফগানিস্তান গিয়ে রক্ষা (২১৮৯৮)দুই বাঘের ভয়ঙ্কর লড়াই ভাইরাল (ভিডিও) (২০৬১৪)শীর্ষ মাদক সম্রাটের ছেলেকে আটকে রাখতে পারলো না পুলিশ, ব্যাপক দাঙ্গা-হাঙ্গামা (১৪৭১৯)রৌমারী সীমান্তে বিএসএফ’র গুলি ও ককটেল নিক্ষেপ! (১৪৫৭২)বিশাল বিমানবাহী রণতরী নির্মাণ চীনের, উদ্বেগে যুক্তরাষ্ট্রসহ অনেকে (১৪৩৩৮)‘গরু ছেড়ে মহিলাদের দিকে নজর দিন’,: মোদির প্রতি কোহিমা সুন্দরীর পরামর্শে তোলপাড় (১৩৫৮২)বিএসএফ সদস্য নিহত হওয়ার বিষয়ে যা বললো বিজিবি (১১৮৬৩)লেন্দুপ দর্জির উত্থান এবং করুণ পরিণতি (৯৩৩৫)



portugal golden visa