২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

তিন লাখ টাকা ছিনতাই সোনারগাঁওয়ে টেলিকম ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা

-

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে এক টেলিকম ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় তারা ওই ব্যবসায়ীর কাছ থেকে নগদ আড়াই লাখ টাকা, বিকাশ ও ফ্ল্যাক্সিলোডে ব্যবহৃত ১০টি মোবাইল সেট ছিনিয়ে নেয়। রোববার আহত ব্যবসায়ীর ভাই আলী আকবর বাদি হয়ে সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করেন। বৃহস্পতিবার রাতে ব্যবসাপ্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে উপজেলার সনমান্দি এলাকায় এ ঘটনা ঘটে। ব্যবসায়ী আওলাদ হোসেনকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ব্যবসায়ীর অবস্থা আশঙ্কাজনক।
জানা যায়, আহত আওলাদ হোসেন উপজেলার সনমান্দি বাজারে বিকাশ, ফ্ল্যাক্সিলোড ও মনোহরীর ব্যবসা করেন। গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি ফেরার সময় এলাকার মোহাম্মদ আলীর বাড়ির সামনে দুর্বৃত্তরা অন্ধকারে পেছন থেকে অতর্কিতে তার ওপর হামলা করে। দুর্বৃত্তরা তাকে রামদা ও লোহার রড দিয়ে কুপিয়ে ও পিটিয়ে আহত করে নগদ আড়াই লাখ টাকা, বিকাশ ও ফ্ল্যাক্সিলোডে ব্যবহৃত ১০টি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।
সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান মনির জানান, ছিনতাইয়ের ঘটনায় অভিযোগ গ্রহণ করা হয়েছে। ঘটনার সাথে জড়িত ছিনতাইকারীদের চিহ্নিত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement