২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

  পঞ্চগড়ে ১০ জনকে অচেতন করে এক লাখ টাকাসহ ৫ ভরি স্বর্ণালঙ্কার লুট

-

পঞ্চগড়ে একই পরিবারের ১০ জনকে অচেতন করে এক লাখ টাকাসহ ৫ ভরি স্বর্ণালঙ্কার লুটে নিছে দুর্বৃত্তরা। গত শুক্রবার রাতে পঞ্চগড় পৌর এলাকার তেলিপাড়া এলাকায় দুঃসাহসিক ওই চুরির ঘটনা ঘটে। গতকাল শনিবার সকালে ঘুমে অচেতন ১০ জন নারী-পুরুষ ও শিশুকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) আলমগীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশের দাবি, রাতের খাবারের সাথে তাদের ঘুমের ওষুধ জাতীয় কিছু খাওয়ানো হতে পারে।
পঞ্চগড়ের আহমদনগর তেলিপাড়া এলাকায় মোসলেম উদ্দিনের বাড়িতে শুক্রবার রাতে তার বাবা আলিমদ্দিনের কুলখানি ও দোয়ার অনুষ্ঠান ছিল। এ জন্য বাড়িতে মরহুম আলিমদ্দিনের মেয়ে জামাইয়ের পরিবারের সদস্যরা ছিলেন। দোয়া অনুষ্ঠান শেষে রাতে খাবার খেয়ে তারা ঘুমিয়ে পড়েন। গতকাল শনিবার সকাল ৮টায় মোছলেম উদ্দিন ঘুম থেকে উঠে দেখেন বাড়ির সবাই অঘোরে ঘুমাচ্ছে। একপর্যায়ে তিনি বুঝতে পারেন বাড়ির সব ঘরের দরজা ভাঙা এবং এক লাখ টাকাসহ অতিথিদের মিলিয়ে প্রায় ৫ ভরি স্বর্ণালঙ্কার চুরি হয়েছে।
মোছলেম উদ্দিনের ছোট ভাই কুয়েত প্রবাসী সালাউদ্দিন বলেন, বাবার মৃত্যুর খবরে বাড়িতে আসি। দোয়া অনুষ্ঠান শেষে শুক্রবার রাতে খাবার খেয়ে আমরা ঘুমিয়ে পড়েছিলাম। সকালে উঠে দেখি বাড়ির সবাই অঘোরে ঘুমাচ্ছিলেন। ঘরের দরজা জানালা ভাঙার পরও আমরা টের পাইনি। কিভাবে কি হলো বুঝতে পারছি না। আমাদের এক লাখ টাকাসহ প্রায় ৫ ভরি স্বর্ণালংকার চুরি হয়েছে।
জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) আলমগীর হোসেন বলেন, প্রাথমিকভাবে পানির সাথে চেতনানাশক কিছু খাইয়ে চুরির ঘটনাটি সংঘটিত হয়েছে বলে মনে হয়েছে। জড়িতদের শনাক্ত করে আইনানুগ ব্যবস্থা নিতে পুলিশ কাজ করছে।

 


আরো সংবাদ



premium cement
বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে

সকল