২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

নাগরপুরে আ’লীগ নেতাসহ ৫ জনকে কুপিয়ে জখম

-

পূর্বশত্রুতার জের ধরে টাঙ্গাইলের নাগরপুরে আওয়ামী লীগ নেতাসহ পাঁচজনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। এ সময় উপস্থিত জনতা আতঙ্কিত হয়ে দিগি¦দিক ছোটাছুটি করে নিরাপদ স্থানে আশ্রয় নেয়। মুহূর্তের মধ্যে বন্ধ হয়ে যায় তেবাড়িয়া বাজারের সব দোকানপাট। এ ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।
বুধবার দুপুরে উপজেলার সলিমাবাদ তেবাড়িয়া ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। আহতরা হচ্ছেনÑ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহীদুল ইসলাম (৪৮), আওয়ামী লীগ নেতা রতন ভূঁইয়া (৪৮), সুমন খান (৩০), মাহমুদুল হক (৩২) ও সোলায়মান হোসেন (৪২)।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহীদুল ইসলামসহ চারজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
জানা যায়, উপজেলার তেবাড়িয়ার গ্রামের মৃত আমিনুল ইসলামের ছেলে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহীদুল ইসলামের সাথে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একই গ্রামের সলিমাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আজাহারুল ইসলামের দীর্ঘ দিন ধরে দ্বন্দ্ব চলে আসছে।
বুধবার দুপুর সাড়ে ১২টায় আওয়ামী লীগ নেতা শাহীদুল ইসলাম কর্মীদের নিয়ে তেবাড়িয়া স্কুল মাঠে যাচ্ছিলেন। তিনি স্কুল গেটের সামনে পৌঁছলে আগে থেকে ওঁৎ পেতে থাকা আজহার গ্রুপের সন্ত্রাসীরা তাদের ওপর হামলা করে। সন্ত্রাসীরা এ সময় প্রতিপক্ষের পাঁচজনকে কুপিয়ে জখম করে।
নাগরপুর থানার অফিসার ইনচার্জ আলম চাঁদ জানান, সব ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। দুষ্কৃতকারীদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

 


আরো সংবাদ



premium cement
যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাব : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ সুইডেনে বসবাসের অনুমতি বাতিল কুরআন পোড়ানো শরণার্থীর

সকল