২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রায়পুরায় অপহরণের ৩ দিন পর নদীতে শিশুর লাশ উদ্ধার

-

নরসিংদীর রায়পুরায় পূর্বশত্রুতার জের ধরে খুন হলো হোসেন মিয়া (৬) নামে এক শিশু। অপহরণের তিন দিন পর বাড়ির পাশের কাকন নদীতে মিলল তার ভাসমান লাশ। বাড়ি থেকে অপহরণের পর শিশুটিকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।
পারিবারিক সূত্র জানায়, নিহত শিশুটি উপজেলার চান্দেরকান্দি ইউনিয়নের বড়কান্দা গ্রামের আপন মিয়ার ছেলে। অপহরণের তিন দিন পর সোমবার সকালে বড়কান্দা এলাকার কাকন নদী থেকে তার লাশ উদ্ধার করে রায়পুরা থানা পুলিশ।
অভিযুক্ত ইসলাম একই এলাকার মোস্তফা মিয়ার (মস্তুর) ছেলে। এ ঘটনায় তার বাবাকে স্থানীয়রা আটক করে থানায় সোপর্দ করেছে।
জানা গেছে, ঘটনার কয়েক দিন আগে নিহত শিশুর বাবা দিনমজুর আপনের সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আসামি মোস্তফার ছেলে ইসলামের ঝগড়া বাধে। এরই জের ধরে গত শনিবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাড়ির পাশে অন্য শিশুদের সাথে খেলারত অবস্থায় শিশু হোসেনকে অপহরণ করে নিয়ে যায়। ঘটনার পর ওই দিন রাতেই অভিযুক্তের বাড়িতে শিশুটির বাব-মা তার সন্তানের খোঁজ করতে গেলে গৃহকর্তা তাদের হত্যার হুমকি দিয়ে বের করে দেয়। পরদিন শিশুটির বাবা রাযপুরা থানায় একটি সাধারণ ডায়েরি করেন।
সোমবার কাকন নদীতে শিশুটির লাশ ভেসে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত ইসলামের বাবাকে আটক করেছে।
এ ব্যাপারে রায়পুরা থানার ওসি মহসিনুল কাদির বলেন, প্রাথমিক তদন্তে জানা গেছে, শিশুটিকে ধরে নিয়ে হত্যার পর তার লাশ নদীতে ফেলে দেয়। নিহত শিশুর দেহে আঘাতের চিহ্ন রয়েছে বলে তিনি নিশ্চিত করেন।
এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement