২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

কলারোয়ায় চাঁদাবাজি মামলায় সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আটক

-

সাতক্ষীরার কলারোয়া উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আনোয়ার ময়নাকে (৩৮) আটক করেছে থানা পুলিশ। গত সোমবার সন্ধ্যার দিকে উপজেলার দেয়াড়া থেকে পুলিশ তাকে আটক করে। সম্প্রতি দেয়াড়া ইউনিয়নের খোরদো বাঁওড়কে কেন্দ্র করে একজনকে মারধর চাঁদা দাবির ঘটনায় আটক হয়েছেন তিনি। গতকাল সকালে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস।
তিনি জানান খোরদো বাঁওড়কে কেন্দ্র করে একজনকে মারধর করে পা ভেঙে দেয়ার ঘটনায় দায়েরকৃত মামলায় সেলিনা আনোয়ার ময়না ও নিত্য নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। জানা গেছে, সরকারিভাবে ইজারা নেয়া খোরদো বাঁওড়ে মাছ চাষ করে আসা খোরদো মৎস্যজীবী সমিতির সদস্য পাকুড়িয়া গ্রামের শচীন বিশ্বাসের (৪৫) কাছে গত ১১ সেপ্টেম্বর সন্ধ্যায় দেয়াড়ার পাকুড়িয়ায় ব্র্যাক অফিসের সামনের একটি চায়ের দোকানে পাঁচ লাখ টাকা চাঁদা দাবিকে কেন্দ্র করে কথাকাটাকাটির একপর্যায়ে মারধরের শিকার হন শচীন বিশ্বাস। এতে তার পা ভেঙে যায়।
তিনি বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। ওই ঘটনায় গত ১২ সেপ্টেম্বর থানায় অভিযোগ দায়ের হয়। আর এই বিষয়ে ১৫ সেপ্টেম্বর রোববার সাতক্ষীরা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেন আহত শচীন বিশ্বাসের স্ত্রী কনিকা বিশ্বাস (৪০)। এসব ঘটনার পর ১৬ সেপ্টেম্বর সোমবার সন্ধ্যার একটু আগে থানায় দায়ের হওয়া অভিযোগে বিবাদি সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আনোয়ার ময়নাকে আটক করে পুলিশ।

 


আরো সংবাদ



premium cement
আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ

সকল