১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

শৈলকুপায় সাপের দংশনে ২ ভাইয়ের মৃত্যু

-

শৈলকুপায় সাপের দংশনে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। গতকাল মায়ের অনুপস্থিতিতে ছোট ভাই সোহাগ মণ্ডলকে (৮) সাথে নিয়ে একই বিছানায় ঘুমিয়ে ছিলেন বড় ভাই শাহীন মণ্ডল (৩৫)। মঙ্গলবার মধ্যরাতে বিষধর সাপ তাদের দু’জনকে কামড় দেয় । ঘটনাটি ঘটেছে ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার নাগপাড়া গ্রামে।
নিহতদের বোন শাপলা খাতুন জানান, শাহীন, তুহিন আর সোহাগ মিলে তারা তিন ভাই আর এক বোন। বাবা নবাব আলী বেশ কিছু দিন আগে মারা গেছেন। দুই ভাই বিয়ে করে পৃথক সংসার করেন।
সোমবার বিকেলে মা জুনি বেগম তার ভাইয়ের বাড়ি একই উপজেলার আউশিয়া গ্রামে যান। যাওয়ার সময় ছোট ছেলে সোহাগ মণ্ডলকে বাড়ি রেখে যান। রাতে ঘুমাতে যাওয়ার সময় বড় ভাই শাহিন মণ্ডল তার কাছে নেন ছোট ভাই সোহাগ মণ্ডলকে। পোতাপাকা টিন সেডের একই কক্ষে তারা দুই ভাই ঘুমিয়ে ছিলেন। মঙ্গলবার রাত ১টার দিকে হঠাৎ করে বিষধর সাপ তার বড় ভাইয়ের ঘরে প্রবেশ করে। খাটের উপর ঘুমিয়ে থাকা দুই ভাই শাহীন মণ্ডল ও সোহাগ মণ্ডলকে কামড় দেয়।
শাহীন মণ্ডলের স্ত্রী আছিয়া বেগম বিষয়টি বুঝতে পেরে সাথে সাথে চিৎকার দেন। পাশের চামটিপাড়া গ্রামের সাপুড়িয়া শফি উদ্দিন শেখকে বিষয়টি বললে তিনি সাপে কেটেছে বলে জানান এবং দ্রুত হাসপাতালে নেয়ার পরামর্শ দেন।
দুই ভাইকে রাতেই কুষ্টিয়া হাসপাতালে নেয়া হলে ভোরের দিকে কর্ত্যবরত চিকিৎসকরা জানান তারা মারা গেছেন।

 


আরো সংবাদ



premium cement