২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`
অর্ধকোটি টাকা আত্মসাৎ

বান্দরবানে উপজেলা যুবলীগ সভাপতি আটক

-

ঋণের নামে বান্দরবানে অগ্রণী ব্যাংকের অর্ধকোটি টাকা জালিয়াতির মাধ্যমে আত্মসাতের দায়ে সদর উপজেলা যুবলীগ সভাপতি ক্যচিং অং মারমাকে আটক করেছে দুদক। গতকাল সোমবার দুপুরে বান্দরবান জেলা প্রশাসকের কার্যলয়ের সামনে থেকে তাকে আটক করে চট্টগ্রাম অঞ্চল-২ এর দুদক সদস্যরা।
চট্টগ্রাম অঞ্চল-২ এর দুদকের মামলা তদন্তকারী কর্মকর্তা জাফর সাদেক সিভলী জানান, বান্দরবান অগ্রণী ব্যাংক শাখার সাবেক ব্যবস্থাপক (বর্তমানে পিআরএল ভোগরত) নিবারন চন্দ্র তনচংগ্যা ও বান্দরবান সদর উপজেলার চেমী ডলু পাড়ার বাসিন্দা ক্যচিংঅং মারমাসহ অগ্রণী ব্যাংকের কর্মকর্তা ও মাঠকর্মীসহ পাঁচ ব্যক্তি পরস্পর যোগসাজশে ২০১১ ও ২০১২ অর্থবছরে স্থানীয় ক্ষুদ্র নৃগোষ্ঠীর সদস্যদের আদা ও হলুদ চাষের অর্থ বিতরণের নামে প্রতারণা ও জাল জালিয়াতির মাধ্যমে ৫০ লাখ ২২ হাজার ৫০৫ টাকা আত্মসাৎ করেন। এ ঘটনায় চট্টগ্রাম অঞ্চল-২ দুদক চলতি বছরে গত ২১ জুলাই মাসে একটি মামলা দায়ের করে। সে মামলার তালিকাভুক্ত ২ নম্বর আসামি বান্দরবান সদর উপজেলার চেমী ডলু পাড়ার বাসিন্দা মৃত খিজাঅং মারমার ছেলে ক্যচিংঅং মারমাকে আটক করা হয়েছে। আটকের পর প্রথমে তাকে বান্দরবান সদর থানায় সোপর্দ করা হয়। পরে তাকে বান্দরবান জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদলতে পাঠানো হয়। আটককৃত ক্যচিংঅং মারমা সদর উপজেলা যুবলীগ সভাপতি।


আরো সংবাদ



premium cement
লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ

সকল