২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

টঙ্গীতে আরএফএল কর্মকর্তা খুনের ঘটনায় তিন যুবক আটক

-

টঙ্গীতে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আরএফএলের কর্মকর্তা কামরুল ইসলাম (৩৫) খুনের ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে র্যাব-১ এর সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি সুইচ গিয়ার চাকু, অটোরিকশা ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়। টঙ্গীর এরশাদনগর এলাকা থেকে তাদের আটক করা হয়। গত সোমবার র্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল সারওয়ার-বিন-কাশেম সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।
গ্রেফতারকৃতরা হলো লক্ষ্মীপুর জেলা সদরের মান্দালী গ্রামের মৃত হাসান আলীর ছেলে আবদুল হক রনি ওরফে বাবু (১৯), শরীয়তপুর জেলা সদরের শৈলপাড়া গ্রামের মজিবুর রহমানের ছেলে সুজন ওরফে শাহজালাল (২১) ও পিরোজপুর জেলার ভাণ্ডারিয়া থানার ছনকানোয়া গ্রামের ফারুক হাওলাদারের ছেলে আউয়াল হাওলাদার (২৬)। তারা টঙ্গীর এরশাদনগর এলাকার হানিফ ও জলিল মিয়ার বাড়ির ভাড়াটিয়া। তাদের বিরুদ্ধে টঙ্গী থানায় মাদক ও ছিনতাইয়ের অভিযোগে একাধিক মামলা রয়েছে।
র্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল সারওয়ার-বিন-কাশেম জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত রোববার রাত আড়াইটার দিকে গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী পূর্ব থানাধীন এরশাদনগর এলাকায় অভিযান চালিয়ে আরএফএলের কর্মকর্তা কামরুল ইসলাম হত্যাকাণ্ডের মূল হোতা বাবু, শাহজালাল ও আউয়ালকে আটক করে র্যাব-১ এর সদস্যরা।


আরো সংবাদ



premium cement