২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ছাগলনাইয়ায় শিশুর ওপর নির্যাতন : বিচার দাবিতে সোচ্চার এলাকাবাসী

-

ছাগলনাইয়ার কাশিপুর আইডিয়াল অ্যাকাডেমির শিশু শিক্ষার্থী তাসপিয়া জান্নাতের (৬) ওপর পাশবিক নির্যাতনকারী লম্পট আহছান উল্লাহর (৫১) বিচারের দাবিতে শনিবার সকালে স্থানীয় কাশিপুর বাজারে মানববন্ধন করেছে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী ও এলাকাবাসী। মানববন্ধনে নির্যাতনের শিকার তাসপিয়ার বাবা আবদুল মন্নান ও মা ছালেয়া বেগম দ্রুত বিচার টাইব্যুনালের মাধ্যমে ধর্ষকের বিচার দাবি করেন।
জানা গেছে, গত শুক্রবার সকালে স্থানীয় বাজারের একটি কুলিং কর্নার দোকানের মালিক মৃত আলিম উল্লাহর ছেলে ব্যবসায়ী আহছান উল্লাহ শিশু শিক্ষার্থীকে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে পাশের ইলিয়াছ কোম্পানির ঘরের তিন তলার ছাদে নিয়ে ধর্ষণ করে। নির্যাতিতা শিশুটি বাসায় গিয়ে তার মা-বাবাকে কান্নাকাটি করে ঘটনাটি বলে দেয়। এ ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে ধর্ষক আহছান উল্লাহকে পুলিশ আটক করে।
এ দিকে স্কুল শিক্ষার্থীকে ধর্ষণ ও নির্যাতনকারী আহছান উল্লাহর বিচারের দাবিতে গতকাল কাশিপুর বাজারে কাশিপুর কিন্ডারগার্টেন, কাশিপুর উচ্চবিদ্যালয়, কাশিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রী, শিক্ষক, অভিভাবক ও এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে অন্যদের মধ্যে কাশিপুর উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম, বিদ্যালয়ের দাতাসদস্য নূর উল্লাহ বাচ্চু, অভিভাবক সদস্য আবদুল গোফরান,কাশিপুর বাজার কমিটির সাধারণ সম্পাদক মো: শরীফুল ইসলাম, কাশিপুর আইডিয়াল অ্যাকাডেমির প্রধান শিক্ষক মোহাম্মদ মুছা, কাশিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরিয়ত উল্লাহ, রাঁধানগর ইউনিয়ন পরিষদের সদস্য হোসেন আহম্মদ বাচ্চু উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল