২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কলারোয়ায় বজ্রপাতে কৃষকের মৃত্যু

-

সাতক্ষীরার কলারোয়ায় বজ্রপাতে দেলবার হোসেন (৩০) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। শনিবার সকালে জালালাবাদ মাঠে কৃষিকাজ করার সময় তিনি বজ্রপাতের শিকার হন। আহত হয়েছেন তার ফুফাতো ভাই মিলন হোসেন (৩২) নামের আরেক কৃষক।
নিহত দেলবার সাতক্ষীরার কলারোয়া উপজেলার একড়া গ্রামের দুখে দফাদারের ছেলে এবং আহত মিলন জালালাবাদ গ্রামের মান্দার মোল্যার ছেলে।
জালালাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মোসলেম আহম্মেদ জানান, সকালে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির মধ্যে দেলবার ও মিলন দুই ভাই জালালাবাদে পাশাপাশি জমিতে আমন ধানের চারা রোপণ করছিলেন। এ সময় আকস্মিক বজ্রপাত ঘটলে দেলবার ঘটনাস্থলেই মারা যান এবং গুরুতর আহত হন মিলন। স্থানীয়রা মিলনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
কলারোয়া থানার ওসি মুনীর-উল গিয়াস বলেন, বজ্রাপাতে একজন কৃষক নিহত ও একজন আহত হয়েছেন।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল