২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

মুলাদীতে স্কুলছাত্রীকে অপহরণ

-

বরিশালর মুলাদী উপজেলা বাটামারা ইউনিয়নের চিঠিরচর মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী আয়শাকে অপহরণ করেছে বখাটেরা।
গত ২৩ আগস্ট আয়শা সন্ধ্যা ৬টায় প্রাইভেট পড়া শেষে সহপাঠীদের সাথে ফেরার সময় বাড়ির কাছাকাছি এলে উপজেলার বাটামারা ইউনিয়নের চিঠিরচর গ্রামের শাহানাজ ঘরামির বখাটে ছেলে হাসান ঘরামি ওরফে হাসু দুইটি মোটরসাইকেলে তার সহযোগীদের নিয়ে আয়শাকে তুলে নিয়ে যায়। এ সময় বান্ধবীরা বাধা দিতে চেষ্টা করলে বাখাটেরা তাদের মারধর করে।
ছাত্রীর পিতা জামাল হাওলাদার জানান, দীর্ঘ দিন ধরে বখাটে হাসান ঘরামি ওরফে হাসু স্কুলছাত্রী আয়শাকে প্রেমের প্রস্তাবসহ বিভিন্ন কুপ্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল। কিন্তু মেয়ে মেধাবী ও নাবালিকা হওয়ায় বিয়ে দিতে অস্বীকৃতি জানাই।
এ ব্যাপারে সেলিমপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ আক্তার হোসেন জানান, ছাত্রীর পিতাকে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য থানায় মামলা দায়েরের জন্য পরামর্শ দেয়া হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২

সকল