২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

দশমিনায় কবিরাজের অপচিকিৎসায় অসুস্থ হয়ে যুবকের আত্মহত্যা

-

পটুয়াখালীর দশমিনা উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের উত্তর-পূর্ব বাঁশবাড়িয়া গ্রামের জাহাঙ্গীর চৌকিদারের ছেলে সুমন চৌকিদার (২৮) কবিরাজের অপচিকিৎসায় অসুস্থ হয়ে আত্মহত্যা করেছেন। শনিবার সকালে তিনি বসতঘরের আড়ার সাথে গলায় রশি লাগিয়ে আত্মহত্যা করেন।
সুমনের পারিবারিক ও স্থানীয় বিভিন্ন সূত্র জানিয়েছে, ২০১৪ সাল থেকে এ পর্যন্ত একে একে তিনটি বিয়ে করেন সুমন। বিয়ের পর কোনো স্ত্রী তার সাথে সংসার করেনি। এ ঘটনায় সুমন পুরুষত্ব ফিরে পেতে ফুটপাথের এক কবিরাজের শরণাপন্ন হলে তিনি পারদ খাওয়ার পরমর্শ দেন। ফুটপাথের পারদ খেয়ে সুমন অসুস্থ হয়ে পড়েন।
সুমনের বাবা জাহাঙ্গীর চৌকিদার জানান, কবিরাজের পরামর্শ নিয়ে সুমন পারদ খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। বিভিন্ন ডাক্তারের কাছে চিকিৎসা করিয়ে সুস্থ হতে না পেরে শনিবার নিজ বসতঘরে আত্মহত্যা করে।
দশমিনার স্বাস্থ্য ও পরিবারপরিকল্পনা কর্মকর্তা ডা: গোলাম মোস্তফা বলেন, পারদ একটি ধাতব পদার্থ। এটা কখনোই মানুষের শরীরের জন্য উপকারী নয়।
দশমিনা থানার ওসি জালাল উদ্দিন জানান, নিহত সুমনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। দশমিনা থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement