২০ সেপ্টেম্বর ২০১৯

ভূরুঙ্গামারীতে কিশোরীর রহস্যজনক মৃত্যু

-

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মামার শ^শুরবাড়িতে বেড়াতে এসে ফাহিমা (১২) নামের এক কিশোরীর রহস্যজনক মৃত্যু হয়েছে। ফাহিমা বাউশমারি ফাজিল মাদরাসার ষষ্ঠ শ্রেণীর ছাত্রী।
জানা গেছে, উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের বাউশমারী গ্রামের ফরহাদ আলীর মেয়ে ফাহিমা এক সপ্তাহ আগে মামীর সাথে মামার শ^শুর গ্রাম পুলিশ সদস্য জহির উদ্দিনের বাড়ি কামাত আঙ্গারীয়া গ্রামের বেড়াতে আসে।
ফাহিমার মামী জানান, গত বুধবার দুপুরে ফাহিমা ঘরের ভেতর থেকে দরজা বন্ধ করে রাখে। অনেক ডাকাডাকির পরও দরজা না খোলায় লাথি দিয়ে দরজা খুলে ভেতরে ঢুকে ফাহিমাকে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় ঝুলে থাকতে দেখতে পান। তক্ষুণি ঝুলন্ত অবস্থা থেকে নামানো হলেও তাকে বাঁচানো যায়নি।
ফাহিমার পরিবারের পক্ষ থেকে জানা গেছে, বুধবার রাতে ফাহিমা অসুস্থ জানিয়ে মোবাইলে তার বাবাকে খবর দেয়া হয়। খবর পেয়ে তার বাবা, মা মর্জিনা বেগম, মামা হাফিজার রহমানসহ অন্যরা এসে ফাহিমাকে বিছানায় শোয়া মৃত অবস্থায় দেখতে পান। তাদের জানানো হয় ফাহিমা আত্মহত্যা করেছে।
সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ওই দিনই সুরৎহাল রিপোর্ট তৈরি করে এবং বৃহস্পতিবার লাশ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করে।


আরো সংবাদ




gebze evden eve nakliyat Paykasa buy Instagram likes Paykwik Hesaplı Krediler Hızlı Krediler paykwik bozdurma tubidy