১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

রূপগঞ্জে কিস্তির টাকা দিতে না পেরে যুবকের আত্মহত্যা

-

নারায়ণগঞ্জের রূপগঞ্জে এনজিওর ঋণের কিস্তির টাকা দিতে না পারায় গাজী মোল্লা (৩৪) নামে এক অটোচালক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
গত বৃহস্পতিবার সকালে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের সাওঘাট মধ্যপাড়া এলাকায় এ আত্মহত্যার ঘটনা ঘটে। নিহত গাজী মোল্লা সাওঘাট এলাকার হাবিবুল্লাহ মোল্লার ছেলে। গাজী মোল্লা একজন অটোচালক, তার তিন সন্তান রয়েছে। তিন ছেলেমেয়ের মধ্যে বড় মেয়ে তানহা (১৩) সপ্তম শ্রেণীতে পড়ে, ছোট মেয়ে তানজিলা (৮) প্রথম শ্রেণীতে পড়ে আর ছোট ছেলের বয়স মাত্র দেড় বছর। তাদের পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি গাজী মোল্লা। নিহত গাজী মোল্লার স্ত্রী নীলা বেগম জানান, বিভিন্ন এনজিও থেকে উঠানো ঋণের কিস্তির টাকার জন্য এনজিওর লোকজন গত কয়েকদিন বাড়িতে এসে খারাপ ভাষায় গালমন্দ করে এবং টাকার জন্য চাপ প্রয়োগ করতে থাকে। পরে আমি বাবার বাড়িতে যাই টাকা আনার জন্য। বাবার বাড়িতে থেকেই শুনি স্বামীর আত্মহত্যার খবর। স্থানীয় সূত্রে জানা যায়, বিয়ের পর থেকেই গাজী মোল্লা তার বাবা-মায়ের কাছ থেকে দূরে আলাদা বাড়িতে ভাড়া থাকতেন। বিভিন্ন এনজিও থেকে তিনি ঋণ নিয়েছেন।
গত বৃহস্পতিবার সকালে এনজিওর টাকা নিয়ে একই এলাকার আলমের বউয়ের সাথে বাগি¦তণ্ডা হয় এবং কিছুক্ষণ পর তিনি চলে যান। পরে আবারো আলমের বউ এসে কিস্তির টাকার জন্য গাজী মোল্লাকে খুঁজতে থাকেন এবং ডাকাডাকি করতে থাকেন। ঘরে কোনো সাড়া-শব্দ না পেয়ে ঘরের পেছনের জানালা দিয়ে উঁকি মেরে দেখেন গাজী মোল্লা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ মর্গে পাঠায়।

 


আরো সংবাদ



premium cement
মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন

সকল