২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নাটোরে ইসলামী ব্যাংকের এক লাখ গাছের চারা বিতরণ

-

নাটোরে ইসলামী ব্যাংক পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যদের মাঝে গত ১৫ বছরে এক লাখ ৩৪ হাজার গাছের চারা বিতরণ করেছেন। চলতি বছর আরো চার হাজার ফলদ গাছের চারা বিতরণ করা হবে। ‘শিক্ষায় বন প্রতিবেশ আধুনিক বাংলাদেশ’ শীর্ষক প্রতিপাদ্যকে সামনে রেখে বুধবার বিকেলে ব্যাংকের নিজস্ব ভবনে পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যদের নিয়ে আয়োজিত বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে শাখা ব্যবস্থাপক এভিপি আবু বকর সিদ্দিক এসব তথ্য জানান।
অনুষ্ঠানের প্রধান অতিথি নাটোর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান একটি বেসরকারি ব্যাংকের এমন উদ্যোগের প্রশংসা করে বলেন, ইসলামী ব্যাংক দেশের প্রধম ও প্রধান শরিয়াভিত্তিক ব্যাংক। মহান আল্লাহ ও প্রিয় নবী হজরত মোহাম্মদ সা:-এর দেখানো পথ অনুসারে কুরআন ও হাদিসের আলোকে চলা এই ব্যাংকের মাধ্যমে আর্থিক লেনদেন করার জন্য তিনি ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যদের ধন্যবাদ জানান।


আরো সংবাদ



premium cement
চলচ্চিত্র শিল্পী সমিতি : মিশা সভাপতি, ডিপজল সম্পাদক ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী

সকল