২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

পিরোজপুরে স্ত্রী হত্যার দায়ে যাবজ্জীবন

-

পিরোজপুরের মঠবাড়িয়ায় সাবেক স্ত্রীকে হত্যার দায়ে সাগর সরদার (৪৩) নামের এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন পিরোজপুর আদালত। একই সাথে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ছয় মাসের কারাদণ্ড দেয়া হয়। গত বৃহস্পতিবার পিরোজপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ সামছুল হক এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত সাগর সরদার ভোলার মনপুরা উপজেলার সাকুচিয়া গ্রামের বাসিন্দা।
মামলা সূত্রে জানা যায়, মঠবাড়িয়া উপজেলার বড়শিংগা গ্রামের আবদুল হালিম মৃধার মেয়ে রাবেয়া আক্তারের (৩০) সাথে সাগরের দ্বিতীয় বিয়ে হয়। বিয়ের পর ওই দম্পতি ঢাকায় বসবাস করতেন। বিয়ের পর থেকে তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়।
স্বামী সাগর সরদার তালাক পাওয়ার পর স্ত্রী রাবেয়া আক্তারকে নেয়ার জন্য জোর করতেন। কিন্তু রাবেয়া রাজি না হওয়ায় ২০১৬ সালের ২২ ডিসেম্বর রাতে সাগর সরদার তাকে ছুরিকাঘাত করেন। এ সময় রাবেয়ার চিৎকারে প্রতিবেশীরা সাগরকে আটক করে পুলিশে দেন এবং রাবেয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাবেয়ার মৃত্যু হয়।
এ ঘটনায় নিহত রাবেয়ার বাবা আবদুল হালিম মৃধা বাদি হয়ে মঠবাড়িয়া থানায় সাগর সরদারকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। ২০১৭ সালের ১৩ মার্চ মামলার তদন্ত কর্মকর্তা মঠবাড়িয়া থানার এসআই মাহাবুবুর রহমান আসামি সাগরের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেন। মামলায় ১১ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে বিচারক আসামির উপস্থিতিতে রায় ঘোষণা করেন।

 


আরো সংবাদ



premium cement