১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ছেলের হাতে মা ও ভাতিজার হাতে চাচী খুন

-

ময়মনসিংহের মুক্তাগাছায় মাদকাসক্ত ছেলের দায়ের কোপে মা খুন হয়েছেন। ফরিদপুরের আলফাডাঙ্গায় বাবা-ছেলের ঝাগড়া মেটাতে এসে ভাতিজার হাতে খুন হয়েছেন চাচী।
ময়মনসিংহ অফিস ও মুক্তাগাছা সংবাদদাতা জানান, ময়মনসিংহের মুক্তাগাছা পৌরসভার ঈশ্বরগ্রাম এলাকায় মাদকাসক্ত ছেলের দায়ের কোপে রোকেয়া বেগম (৬৫) নামে এক বৃদ্ধা খুন হয়েছেন। পুলিশ এলাকাবাসউর সহযোগিতায় ঘাতক ছেলে রুবেলকে (২৮) গ্রেফতার করেছে। নেশা করার জন্য মায়ের কাছে টাকা চাইলে মা না দেয়ায় সে মাকে পেছন থেকে দা দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে দুপুরে তার মৃত্যু হয়।
ফরিদপুর সংবাদদাতা জানান, আলফাডাঙ্গা উপজেলার পাচুরিয়া ইউনিয়নের ধনজুড়ি গ্রামে ভাতিজা ফজর শেখের (৩৫) হাতে চাচী লিলি বেগম (৫৫) খুন হয়েছেন। গত বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহত লিলি বেগম ওই গ্রামের আকরাম শেখের স্ত্রী। ধনজুড়ি গ্রামের ফজর শেখের সাথে তার বাবা দরবেশ শেখের গণ্ডগোল শুরু হয়। এ সময় তার চাচা আকরাম শেখের স্ত্রী লিলি বেগম গণ্ডগোল ঠেকাতে এলে ফজর শেখ তার পেটে ছুরি মারে। এতে মারাত্মক আহত হলে পরিবারের লোকজন তাকে দ্রুত বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। পরে তাকে ফরিদপুর নেয়ার পথে তিনি মারা যায়।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল