২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দৌলতদিয়ায় বোর্ডিংয়ে অজ্ঞাত লাশ উদ্ধার

-

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়াঘাট রেলস্টেশনে ভাই ভাই বোডিং থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই ব্যক্তির কোনো পরিচয় পাওয়া যায়নি। তবে তিনি গোয়ালন্দ উপজেলার বিভিন্ন এলাকায় শ্রমিক হিসেবে কাজ করতেন বলে জানা গেছে।
জানা যায়, ওই ব্যক্তি মাঝে মধ্যে বিভিন্ন বোডিংয়ে রাত যাপন করতেন। রাজশাহী-পাবনা ভাই ভাই বোডিং মালিক আ: রশিদ। বোডিংয়ের মালিক ও কর্মচারীরা জানান, ওই ব্যক্তি বুধবার বিকেলের দিকে এসে বোডিং উঠেন। পরে তার কোনো সারা শব্দ না পেয়ে ডাকাডাকির একপর্যায় তারা জানতে পারেন লোক মারা গেছেন। এরপর গোয়ালন্দ ঘাট থানা পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ এসে রাত ৮টায় ওই ব্যক্তির লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। লোকটির গায়ের রঙ ফর্সা। মুখে মেহেদী মাখা হলুদ বর্ণের চাপ দাড়ি আছে। স্বাস্থ্য ভালো, গোলমতো চেহারায় পান খাওয়ার চিহ্ন রয়েছে।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল