২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`
বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর

নবীনগরে শ্রমিকলীগ ও যুবলীগের দুই নেতার জামিন মঞ্জুর ষ

-

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা শ্রমিকলীগের কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুরের ঘটনায় গ্রেফতার হওয়া উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক ফোরকান উদ্দিন মৃধা ও পৌর যুবলীগের সভাপতি আবদুল মোমেন জামিন জেল থেকে মুক্তি পেয়েছেন। ২০ আগস্ট মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোশারফ হোসেনের আদালতে তাদের জামিন মঞ্জুর হয়।
জামিনের বিষয়টির সত্যতা নিশ্চিত করে অ্যাডভোকেট শিব শংকর দাস বলেন, আদালতে ওই দুই আসামির সাত দিনের রিমান্ড চাওয়া হলে আদালত শুনানি শেষে দুই আসামির জামিন মঞ্জুর করেন।
যুবলীগ নেতা আবদুল মোমেন জামিনে মুক্ত হয়ে বলেন, আমাকে সম্পূর্ণ ষড়যন্ত্রমূলকভাবে গ্রেফতার করা হয়। যে নেতার আদর্শে জীবন বাজি রেখে বিভিন্ন আন্দোলন সংগ্রামে অংশগ্রহণ করি, সেই নেতার ছবি আমি ভাঙচুর করব কেন। একটি চক্র মিথ্যা অভিযোগ দিয়ে আমাকে ফাঁসিয়েছিল।
উল্লেখ্য, গত ১৪ আগস্ট রাতে নবীনগর বাসস্ট্যান্ডের কাছে থাকা উপজেলা শ্রমিকলীগের কার্যালয়ে হামলা চালায় দুর্বৃত্তরা। হামলাকারীরা দলীয় ওই কার্যালয়ে থাকা মালামাল তছনছ ও লণ্ডভণ্ড শেষে একপর্যায়ে কার্যালয়টিতে টানানো থাকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিও ভাঙচুর করে।

 


আরো সংবাদ



premium cement