২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

বালিয়াকান্দিতে বাজারের সরকারি ১০ ঘর আড়তদারদের দখলে

-

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর বাজারের কাঁচামাল ও মাছ ব্যবসায়ীদের জন্য নির্মিত দু’টি ঘর এখন আড়তদারদের দখলে। ঘর না পেয়ে ব্যবসায়ীরা খোলা আকাশের নিচে বসতে বাধ্য হচ্ছেন। ঘর দখল হয়ে যাওয়ায় পথচারীদের চলাচলের সড়কে বসতে বাধ্য হচ্ছেন মাছ ও কাঁচামাল ব্যবসায়ীরা।
সরেজমিন জামালপুর বাজারে গিয়ে দেখা যায়, কাঁচামাল ও মাছ ব্যবসায়ীদের জন্য নির্মিত দুটি টিনশেট ঘরে তাদের বসার জায়গা নেই। ঘর দু’টি অন্তত ১০ জন আড়তদার দখল করে রেখেছেন।
বাজার ব্যবসায়ীরা বলেন, বাজারের কমিটির মেয়াদোত্তীর্ণ হওয়ার কারণে বিশৃঙ্খলা বিরাজ করছে। নির্বাচিত কমিটি না আসা পর্যন্ত শৃঙ্খলার মধ্যে আনা সম্ভব হচ্ছে না। ফলে দ্রুত বণিক সমিতির নির্বাচন দেয়া প্রয়োজন।

 


আরো সংবাদ



premium cement
গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি বাংলাদেশ-কাতারের মধ্যে ১০টি সহযোগিতা নথি সই ‘বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির কোনো পরিবর্তন হয়নি’ মিলান ডার্বি জিতে শিরোপা পুনরুদ্ধার ইন্টারের কুমিল্লা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক আহত অপহরণের ২৬ ঘণ্টা পর সাংবাদিকের বড় ভাই উদ্ধার মালয়েশিয়ায় ২ হেলিকপ্টারের সংঘর্ষে ১০ নৌ-সদস্য নিহত প্রধানমন্ত্রীর সাথে বৈঠকে কাতারের আমির বাগাতিপাড়ায় আগুনে পুড়লো ৭ কৃষক পরিবারের বসতঘরসহ গরু-ছাগল ফরিদপুরে মাইক্রোবাসের ধাক্কায় রিকশাচালক নিহত

সকল