২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় যুবকের ১৫ বছর কারাদণ্ড

-

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় আব্দুল জলিল (২৭) নামে এক যুবকের ১৫ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। দণ্ডপ্রাপ্ত আব্দুল জলিল শিবগঞ্জ উপজেলার তর্তিপুর হাট এলাকার রজবুল হকের ছেলে। গতকাল দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো: শওকত আলী এ রায় দেন। সেই সাথে আদালত রায়ে ৫০ হাজার টাকা অর্থদণ্ড ও অনাদায়ে এক বছরের কারাদণ্ড প্রদান করেন।
শিবগঞ্জ উপজেলার নতুন আলীডাঙ্গার একটি আমবাগান থেকে তিন হাজার ৮৮০ পিস ইয়াবাসহ ২০১৮ সালের ২১ ফেব্রুয়ারি র্যাবের হাতে আটক হয়েছিল আব্দুল জলিল। পরে র্যাব শিবগঞ্জ থানায় আব্দুল জলিলের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করে।

 


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল