২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

দিনাজপুরে পিস্তল ও ইয়াবাসহ মাদক কারবারি আটক

-

দিনাজপুর সদর উপজেলায় অভিযান চালিয়ে বিদেশী পিস্তল, ম্যাগাজিন, তাজা গুলি ও ইয়াবাসহ জয়নাল আবেদীন (৬০) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব) সদস্যরা। মঙ্গলবার ভোরে উপজেলার আটোর বড়গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।
র্যাব-১৩ দিনাজপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর সৈয়দ ইমরান হোসেন জানান, ভোরে গোপন সংবাদের ভিত্তিতে আটোর বড়গ্রামে অভিযান চালিয়ে মাদক কারবারি জয়নাল আবেদীনকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে বিদেশী পিস্তল, ম্যাগাজিন, তিন রাউন্ড তাজা গুলি ও ২৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে অপরাধমূলক কর্মকাণ্ডে লিপ্ত থাকার কথা স্বীকার করেছেন। আটক জয়নালকে দিনাজপুর কোতয়ালি থানায় সোপর্দ করে।


আরো সংবাদ



premium cement
মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল

সকল