২১ সেপ্টেম্বর ২০১৯

হজ পালনে গিয়ে ৮ দিন ধরে নিখোঁজ জামালগঞ্জের সুরুতুন নেছা

-

সৌদি আরবে পবিত্র হজ পালনে গিয়ে আট দিন ধরে নিখোঁজ রয়েছেন সুরুতুন নেছা (৬০)। তিনি সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার দুর্লভপুর গ্রামের রজব আলীর স্ত্রী। স্বামী-স্ত্রী এক সাথেই পবিত্র হজ পালনে সৌদি গিয়েছিলেন। আট দিন ধরে তাকে না পাওয়ায় পরিবারের সদস্যরা চিন্তায় রয়েছেন। তিনি বেঁচে আছেন কি-না, তাও বলতে পারছেন না তারা।
সুরুতুন নেছার ছেলে ইয়াকবির আফিন্দী জানান, গত ১৩ আগস্ট থেকে সুরুতুন নেছা নিখোঁজ রয়েছেন। সুরুতুন নেছা বাংলাদেশ থেকে সিলেটের শাহপরান ট্রাভেল এজেন্সির মাধ্যমে গত ২৮ জুলাই বিমানে পবিত্র হজ পালনের জন্য সৌদি আরবে যান। আরো জানান, গত ১১ আগস্ট রাতে মিনায় পাথর মারতে যাওয়ার সময় তার বাবা তার মাকে তাঁবুতে বসিয়ে রেখে যান। পাথর মারা শেষ করে তাঁবুতে ফিরে এসে সুরুতুন নেছাকে আর খুঁজে পাওয়া যায়নি।
সিলেটের শাহপরান ট্রাভেল এজেন্সির পরিচালক মোহাম্মদ যুবায়ের বলেন, নিখোঁজ সুরুতুন নেছাকে পাওয়ার জন্য আমরা সব জায়গায় লোক লাগিয়েছি। এরই মধ্যে বাংলাদেশ ও সৌদি আরবের হজ ট্রাভেলসকে জানিয়েছি। তারাও তাদের মাধ্যমে সব জায়গায় যোগাযোগ করছে। আমাদের চেষ্টা অব্যাহত আছে। মোয়াল্লিম নম্বর +৯৬৬৫৫৩৬৪৪৬৯৬ পাসপোর্ট নম্বর ০৬৫৮৪৫৫, বাংলাদেশ ০১৭১২৫১৬৫৮০, ০১৭১২৭৬৯০০০।

 


আরো সংবাদ

ইফায় নতুন করে উত্তেজনা বোর্ডের সিদ্ধান্ত অমান্য করে কর্মকর্তা বদলি ও শোকজ আওয়ামী লীগের অনেকে দেশ ছেড়ে পালানোর চেষ্টায় যাকে ধরা হবে তাকেই বহিষ্কার : যুবলীগ চেয়ারম্যান তরুণীসহ গ্রেফতার ২০, বিপুল মাদক ও টাকা জব্দ ইরানের ন্যাশনাল ব্যাংকে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা আশা করি খেলাঘরের আন্দোলন সফলভাবে এগিয়ে যাবে : ড. আনিসুজ্জামান ধানমন্ডি ক্লাবে র‌্যাবের অভিযান বশেমুরবিপ্রবিতে ভিসির পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের অনশন চলছে চট্টগ্রামে অভিযানে ক্লাব বন্ধ : গ্রেফতার ২ ক্যাসিনো-মাদক-সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ নৌকার প্রতীকে এমপি হতে চেয়েছিলেন জি কে শামীম

সকল