২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

নসিমন চালক ও গৃহবধূর লাশ উদ্ধার

-

নড়িয়ায় একটি ডোবা থেকে ভাসমান অবস্থায় সোহাগ মৃধা (৩৭) নামের এক নসিমন চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রোববার দুপুরে সুরেশ্বর গ্রামের আলাউদ্দিন হাওলাদারের বাড়ির পুকুর থেকে নড়িয়া থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়। সোহাগ নড়িয়া উপজেলার পাঁচগাঁও গ্রামের মৃত খলিল মৃধার ছেলে। নড়িয়া থানা ও স্থানীয় সূত্র জানায়, গত শনিবার রাত অনুমান ৯টায় একই উপজেলার পাঁচগাঁও গ্রামের বাড়ি থেকে বের হয় নসিমন চালক সোহাগ মৃধা। এরপর সে আর বাড়ি ফেরেনি। অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান মেলেনি।
এদিকে ঝালকাঠিতে দুই সন্তানের জননী এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রোববার সকালে সদর উপজেলার সুগন্ধিয়া গ্রামে স্বামীর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহতের নাম সামসুন্নাহার কল্পনা (৩৮)। গলায় ওড়না দিয়ে পেঁচিয়ে তিনি আত্মহত্যা করে বলে স্বামীর পরিবার দাবি করেছে। তবে নিহতের পরিবারের অভিযোগ, যৌতুক ও স্বামীর নির্যাতন সইতে না পেরে কল্পনা আত্মহত্যা করেন। এ ঘটনায় ঝালকাঠি থানায় একটি মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল