২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বেড়ায় গৃহবধূকে নির্যাতন করে হত্যার অভিযোগ

-

পাবনার বেড়ায় আল্লাদী (২০) নামের এক গৃহবধূকে নির্যাতন করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে হত্যার এই অভিযোগ উঠেছে। শুক্রবার সকাল ১০টায় পৌর এলাকার সম্ভুপুরা গ্রাম থেকে গৃহবধূর লাশ উদ্ধার করেছে বেড়া মডেল থানা পুলিশ। এ ঘটনার পর শ্বশুরবাড়ির লোকজন পালিয়ে গেছে। পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
গ্রামবাসী সূত্রে জানা যায়, বেড়া উপজেলার হাটুরিয়া নাকালিয়া ইউনিয়নের চরনাকালিয়া গ্রামের জয়নাল মোল্লার মেয়ে আল্লাদীর প্রায় দুই বছর আগে একই উপজেলার পৌর এলাকার সম্ভুপুরা গ্রামের মোজাম্মেল হকের ছেলে ছিদ্দিকের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য ছিদ্দিক ও তার পরিবারের সদস্যরা আল্লাদীকে শারীরিক ও মানসিকভাবে নির্যান্তন করে আসছিল।
এলাকাবাসীর ধারণা, বৃহস্পতিবার দিবাগত রাত অথবা শুক্রবার ভোরে কোনো একসময় নির্যাতনে আল্লাদীর মৃত্যু হয়েছে। হয়তো লাশ গুম করার জন্যই রিকশাভ্যানে তোলা হয়েছিল। এ সময় আশপাশের লোকজনের উপস্থিতি টের পেয়ে ছিদ্দিক ও তার বাড়ির লোকজন ঘরে তালা দিয়ে পালিয়ে যায়। রিকশাভ্যানের ওপর আল্লাদীর লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।
বেড়া মডেল থানার ওসি শাহেদ মাহমুদ এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন।

 


আরো সংবাদ



premium cement
থামছে না পুঁজিবাজারে পতন বিনিয়োগকারীদের আর্তনাদ ভারতের লোকসভা নির্বাচনে ভোট শুরু: নাগাল্যান্ডে ভোটার উপস্থিতি প্রায় শূন্য কারাগার এখন বিএনপি নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী আন্দোলনে ব্যর্থ বিএনপির হাল ধরার কেউ নেই : ওবায়দুল কাদের পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক স্বচ্ছতার সাথে সরকারি অনুদানের চলচ্চিত্র বাছাই হবে: তথ্য প্রতিমন্ত্রী মিয়ানমার বিজিপির আরো ১৩ সদস্য পালিয়ে এলো বাংলাদেশে শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক মন্দিরে অগ্নিসংযোগের অভিযোগ তুলে ২ ভাইকে হত্যা ইরানে ইসরাইলি হামলার খবরে বাড়ল তেল সোনার দাম যতই বাধা আসুক ইকামাতে দ্বীনের কাজ চালিয়ে যাবো : ডা: শফিকুর রহমান

সকল