২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

রামু ও উখিয়ায় দুইজনের লাশ উদ্ধার

-

কক্সবাজারের রামু ও উখিয়া থেকে দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে পুলিশ লাশ দু’টি উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায়।
রামু থানার ওসি আবুল খায়ের জানান, দুর্গম গর্জনিয়ার কালিবইন্না বালুর ঘোনা রাবার বাগানের চলাচলের রাস্তা থেকে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। সে গর্জনিয়ার দক্ষিণ থোয়াইঙ্গাকাটা এলাকার মো: হাসানের ছেলে আবদুল মতলব বলে জানা গেছে। তদন্ত পূর্বক হত্যার রহস্য বের করে জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।
উখিয়া থানার ওসি আবুল মনসুর জানান, সকালে এলাকাবাসীর খবরে ইনানীর মোহাম্মদ শফির বিলে মেরিনড্রাইভ সড়কের পাশ থেকে এক মাদক কারবারির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। এ সময় একটি বন্দুক, এক রাউন্ড গুলি ও পাঁচশত পিস ইয়াবা উদ্ধার করা হয়। নিহত নজরুল সিকদার উখিয়ার রাজাপালং এলাকার শামশু সিকদার ছেলে। ধারণা করা হচ্ছে, দুই দল ইয়াবা কারবারির মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ওই ব্যক্তি গুলিতে নিহত হয়ে থাকতে পারে।


আরো সংবাদ



premium cement
সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি

সকল