২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

শৈলকুপায় স্বামীর হাতে গৃহবধূ খুন

-

ঝিনাইদহের শৈলকুপার ত্রিবেনী ইউনিয়নের আনন্দনগর গ্রামের গৃহবধূ মধুকে হত্যা করে স্বামী বকুল ও তার সহযোগীরা। রোববার মধ্যরাতে বাড়ির রান্নাঘরে তাকে মেরে ফেলে রাখা হয়। খোঁজ নিয়ে জানা যায়, ঝিনাইদহ সদর উপজেলার দোগাছি ইউনিয়নের সোনাদাহ গ্রামের সৌদি প্রবাসী নাছির ফকিরের মেয়ে তামান্না খাতুন ওরফে মধুর (২৫) সাথে শৈলকুপা উপজেলার আনন্দনগর গ্রামের মকছেদ আলীর ছেলে বকুলের পারিবারিকভাবে সাত বছর আগে বিয়ে হয়।
নিহত মধুর চাচী মুন্নি বেগম জানান, সাত বছর আগে বকুল ও মধুর বিয়ে হয়। বিয়ের পর চার বছর যাবৎ তাদের সংসার ভালোই কাটছিল। কর্মের সূত্র ধরে পরে বকুল ঢাকার একটি কাঁচাবাজারে লেবারের কাজ করতে যায়। সেখান থেকে সে পরকীয়ায় জড়িয়ে পড়ে। এক বছর আগে গাজীপুর চৌরাস্তা এলাকায় সে আরো একটি বিয়ে করে। তার পর থেকে সে মধুকে বিভিন্নভাবে নির্যাতন করতে থাকে। শেষ পর্যন্ত মধুকে মেরেই ফেলল সে।
মধুকে দাদা ইকামত হোসেন জানান, মধু তার মা মরিয়মের কাছে রোববার বিকেলে ফোন করে বলে তার স্বামী বকুল ঢাকা থেকে বাড়ি এসেছে। তারপর কিছু কথা বলতে চেয়ে বলে ‘আমার ফোনে টাকা নেই মা, তোমার ফোনে টাকা থাকলে একটু কল ব্যাক করো।’ পরে মা মরিয়ম কল ব্যাক করলে আর রিসিভ হয় না। অবশেষে মধ্য রাতে ফোন কল পেয়ে তারা জানতে পারেন মধুকে মেরে ফেলে রেখেছে।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল