২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

পীরগঞ্জে গলাকাটা সন্দেহে মারধর করায় প্রধান শিক্ষক গ্রেফতার

-

সোমবার রাতে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে সরকারি ব্রডব্যান্ড টেলিফোন ও ওয়াইফাই স্থাপনকারী এক টেকনিশিয়ানকে গলাকাটা শিশু পাচারকারী সন্দেহে মারধর করে গুরুতর আহত করার অভিযোগে এক প্রধান শিক্ষকে গ্রেফতার করেছে পীরগঞ্জ থানা পুলিশ। গ্রেফতারকৃত প্রধান শিক্ষকের নাম কামাল হোসেন। তিনি চাঁদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক।
জানা যায়, ইনফো সরকার ফেস-৩ প্রকল্পের অপটিক্যাল ফাইবার টানার কাজে নিয়োজিত টেকনিশিয়ান ঝালকাঠি জেলার রাজাপুর থানার আদাখোলা গ্রামের আব্দুর রহমানের ছেলে ইউনুস আলী হাওলাদার উপজেলার কোষারানীগঞ্জ ইউনিয়ন এলাকা থেকে ভোমরাদহ এলাকায় ফাইবার টানার লক্ষ্যে বৈদ্যুতিক পোলের সার্ভে কাজের জন্য বেলা ১১টায় চাঁদপুর উচ্চ বিদ্যালয়সংলগ্ন পাকা রাস্তায় যান। এ সময় স্কুলের প্রধান শিক্ষক কামাল হোসেনের নেতৃত্বে বেশ কিছু লোক টেকনিশিয়ান ইউনুস আলীকে আটক করে স্কুলমাঠে নিয়ে যায় এবং প্রধান শিক্ষক কামাল হোসেনের হুকুমে দলবদ্ধ লোকজন তাকে বেধড়ক মারধর শুরু করে গুরুতর জখম করে। এ সময় তার পকেটে থাকা সাড়ে তিন হাজার টাকা ও হাতে থাকা ব্যবহৃত ওয়ালটন মোবাইল ছিনিয়ে নেয়া হয়। অজ্ঞাত ব্যক্তির মাধ্যমে সংবাদ পেয়ে এসআই শাখাওয়াত হোসেন সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল থেকে আহতাবস্থায় টেকনিশিয়ানকে উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য ভর্তি করেন। খবর পেয়ে ফাইবার এট হোম লিমিটেডের ঠাকুরগাঁও ও দিনাজপুর এলাকার কর্মকর্তারা হাসপাতালে ছুটে যান। ঘটনার বিস্তারিত অবগত হয়ে বেআইনিভাবে মারধরের সাথে সম্পৃক্ত চাঁদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল হোসেনসহ পাঁচজনের নাম উল্লেখ করে আরো ১০-১২ জনের বিরুদ্ধে মামলা করা হয়।
এ ব্যাপারে পীরগঞ্জ থানার ওসি বজলুর রশিদ জানান, ছেলেধরা সন্দেহে মারধরের অভিযোগের পরিপ্রেক্ষিতে প্রধান শিক্ষক কামাল হোসেনকে গ্রেফতার করা হয়েছে এবং অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement