২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

তালা ও শ্রীনগরে ২ খুন সুনামগঞ্জ ও টাঙ্গাইলে ২ লাশ উদ্ধার

-

সাতক্ষীরার তালায় জমি নিয়ে বিরোধে এক ব্যক্তি খুন হয়েছেন। মুন্সীগঞ্জের শ্রীনগরে ছেলের বঁটির আঘাতে খুন হয়েছেন বাবা। সুনামগঞ্জ ও টাঙ্গাইলে উদ্ধার করা হয়েছে দুই ব্যক্তির লাশ।
তালা (সাতক্ষীরা) সংবাদদাতা জানান, উপজেলার মুড়াগাছা গ্রামে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় খালেক সরদার (২৬) নামের এক যুবক খুন হয়েছেন। সোমবার সকাল ৭টার দিকে হামলার ঘটনা ঘটে। হামলায় গুরুতর আহত হয়েছেন নিহতের চাচা রাজ্জাক সরদার ও আনার চৌকিদার।
নিহতের ফুফা সামাদ সরদার জানান, উপজেলার মুড়াগাছা গ্রামের ধোনা সরদারের সাথে সাইদ সরদারের রাস্তা নির্মাণ নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। এরই জের ধরে সোমবার সকালে ধোনা সরদারের ছেলে রহমত সরদার, স্ত্রী ইছামতী, দুই মেয়ে নুরী বেগম ও শরবানু বেগম, পুত্রবধূ হালিমা বেগম লোহার রড শাবল ও ইট দিয়ে সাইদ সরদারের ছেলে খালেক সরদারকে পেটাতে থাকে। এ সময় খালেককে উদ্ধার করতে চাচা রাজ্জাক সরদার এগিয়ে এলে তাকেও পিটিয়ে গুরুতর আহত করে হামলাকারীরা। হামলায় গুরুতর আহত খালেক ও রাজ্জাককে উদ্ধার করে তালা হাসপাতালে নেয়া হয়। মারাত্মক আহত খালেককে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মার যান। তালা থানার এসআই কামাল হোসেন জানান, হামলাকারীরা বাড়ি ছেড়ে পালিয়ে গেছে। পুলিশ তাদের ধরতে অভিযানে নেমেছে বলে তিনি জানান।
মুন্সীগঞ্জ সংবাদদাতা জানান, শ্রীনগরে মানসিক ভারসাম্যহীন এক ছেলের বঁটির কোপে খুন হয়েছেন বাবা। সোমবার সকাল সাড়ে ৫টার দিকে শ্রীনগর উপজেলার ষোলঘর ইউনিয়নের সেনপাড়ার দুর্গাবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শাহেদ আলী (৬০) ঢাকায় ভাঙারীর ব্যবসা করেন। পুলিশ ঘটনাস্থল থেকে ছেলে জাহিদ হাসানকে (২৭) গ্রেফতার করেছে। স্থানীয়রা জানায়, ওই এলাকার মানসিক ভারসাম্যহীন যুবক জাহিদ হাসান তার বাবা শাহেদ আলীকে বঁটি দিয়ে গলায় কোপ দিয়ে হত্যা করে। জাহিদ হাসান বেশ কয়েক বছর ধরে মানসিক রোগে আক্রান্ত। তার চিকিৎসা চলছিল।
সুনামগঞ্জ সংবাদদাতা জানান, সদর উপজেলার গৌরারং ইউনিয়নের লালপুর আছিনপুর এলাকায় অজ্ঞাত যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে সুনামগঞ্জ-বিশ্বম্ভরপুর সড়কের পার্শ্বে কালভার্টের কাছে গলাকাটা অবস্থায় অজ্ঞাত যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ব্যাপারে সদর থানার ওসি শহিদুল ইসলাম জানান, পূর্বশত্রুতার জের ধরে কে বা কারা তাকে খুন করে লাশ ফেলে চয়ে যায়। লাশের নাম পরিচয় পেতে ফিঙ্গার প্রিন্টের সাহায্য নেয়া হবে।
টাঙ্গাইল সংবাদদাতা জানান, শহরের প্রাণকেন্দ্র নিরালা মোড় থেকে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির (৫৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে সিডিসি মার্কেটের সামনে থেকে এই লাশ উদ্ধার করা হয়। টাঙ্গাইল সদর মডেল থানার এসআই আব্দুল আলীম বলেন, সিডিসি মার্কেটের সামনে একটি লাশ পড়ে থাকার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।
তিনি জানান, লোকটি মানসিক ভারসাম্যহীন ছিল। মাঝে মধ্যে ওই এলাকায় ঘোরাফেরা করত। লাশের পরিচিত কেউ এলে তার নিকট লাশ হস্তান্তর করা হবে।

 


আরো সংবাদ



premium cement

সকল