২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

রায়পুরার মেঘনায় ডাকাতি : গুলিতে গরু ব্যবসায়ী নিহত

-

নরসিংদীর রায়পুরা উপজেলায় মেঘনা নদীতে গরুবাহী নৌকায় ডাকাতি হয়েছে। এতে ডাকাতের গুলিতে মোন্তাজ মিয়া (৪০) নামের এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। গত শনিবার বিকেলে উপজেলার নিলক্ষা ও চরমধুয়া ইউনিয়নের মধ্যবর্তী মেঘনা নদীতে এ ঘটনা ঘটে। নিহত গরু ব্যবসায়ী মোন্তাজ মিয়া উপজেলার আব্দুল্লাহপুর গ্রামের সাদত আলীর ছেলে। এ ঘটনায় আরো চার গরু ব্যবসায়ী আহত হয়েছে বলে জানা গেছে।
পুলিশ, গরু ব্যবসায়ী যাত্রী ও নৌকার মাঝিরা জানান, ব্রাহ্মহ্মহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেরার শ্রীঘর বাজারে সাপ্তাহিক গরুর হাট থেকে গরু বেচাকেনা শেষে গরুবাহী নৌকায় রায়পুরা ফেরছিলেন ব্যবসায়ীরা। নৌকাটি রায়পুরা উপজেলার চরমধুয়া-নিলক্ষা ইউনিয়নের মধ্যবর্তী স্থানে পৌঁছালে মেঘনা নদীতে আট ১০ জনের একটি সশস্ত্র ডাকাত দল স্পিডবেটে গরুবাহী নৌকায় হানা দেয়। গরু ব্যবসায়ীরা ডাকাতের উপস্থিতি টের পেয়ে গরু বিক্রির টাকা রক্ষা করতে নদীতে ঝাঁপিয়ে পড়েন। এ সময় ডাকাতরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে ও কুপিয়ে নৌকায় থাকা ব্যবসায়ীদের টাকা ছিনিয়ে নেয়।
ডাকাতের গুলিতে এক গরু ব্যবসায়ী নিহত এবং চার গরু ব্যাপারী গুরুতর আহত হন। আহতরা হলেন- আসাদ মিয়া (৪২), জুলহাস মিয়া (৫০), আব্দুর রউফ (৫৫) ও মানিক মিয়া (৪৫) আহত হয়েছে বলে সূত্র জানায়
এ ঘটনায় রায়পুরা থানার ওসি মহসিনুল কাদির বলেন, নিহতের লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। একজন নিহত ও চারজনের আহত হওয়ার খবর পাওয়া গেছে।

 


আরো সংবাদ



premium cement

সকল