২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রূপগঞ্জে ইজিবাইক চালককে ছুরিকাঘাত করে হত্যা

-

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষের লোকজন আমির হোসেন বাবু (২৫) নামে এক ইজিবাইক চালককে ছুরিকাঘাত করে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত আমির হোসেন বাবু উপজেলার পশ্চিমগাঁও টেংরা এলাকার ইজ্জত আলীর ছেলে। সোমবার সকালে আমির হোসেন বাবুর বাবা ইজ্জত আলী বাদি হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এর আগে, গত ২০ জুলাই শনিবার সন্ধ্যায় উপজেলার ভিংরবো এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় এজাহারভুক্ত আসামি মাজহারুলকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মাজহারুল ইসলাম উপজেলার বড়ালো পাড়াগাঁও এলাকার আব্দুল কাদিরের ছেলে।
মামলার বাদি ইজ্জত আলী জানান, একই এলাকার মাজহারুলের সাথে ইজিবাইকের ব্যাটারি-সংক্রান্ত বিষয় নিয়ে বেশ কিছু দিন ধরে বিরোধ চলে আসছিল। গত শনিবার সকালে আমির হোসেন বাবু প্রতিদিনের মতো তার ইজিবাইক নিয়ে কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। আমির হোসেন বাবু যথাসময়ে বাড়িতে না ফিরলে পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করলেও তার খোঁজ পাওয়া যায়নি। খোঁজাখুঁজির একপর্যায়ে তিনি জানতে পারেন মাজহারুল, হাবিব ও অজ্ঞাত চার-পাঁচজন তার ছেলে আমির হোসেন বাবুকে ছুরিকাঘাত করে হত্যা করে। পরে হত্যাকারীরা তার লাশ গুম করার উদ্দেশ্যে উপজেলার ভিংরাবো এলাকার ইসকন মন্দিরের পাশে ঝোপের মধ্যে ফেলে রাখে। গত রোববার সন্ধ্যায় স্থানীয়রা ঝোপের মধ্যে আমির হোসেন বাবুর লাশ দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এ ঘটনায় আমির হোসেন বাবুর বাবা ইজ্জত আলী বাদি হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা করেন। এ ঘটনায় মামলার প্রধান আসামি মাজহারুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় মামলার প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 


আরো সংবাদ



premium cement